আলীকদমে জীপ গাড়ী চাপায় নিহত ১

শাহেদ মিয়া
বান্দরবানের আলীকদম উপজেলার কলারঝিরিতে নির্মাণাধীন সড়কের কাজে নিয়োজিত শাহেদ মিয়া (২৮) নামের এক নির্মাণ শ্রমিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। নিহতের পিতার নাম লেদু মিয়া এবং তার গ্রামের বাড়ী বাইন্নারছড়া। আলীকদম দানু সর্দার পাড়ার বাসিন্দা মোঃএনামুল হকের মেয়ে জামাতা হন তিনি।
প্রত্যক্ষদর্শীরা বলেন, বৃহস্পতিবার সকাল ৭ টায় কলারঝিরি সড়কে কার্পেটিং এর কাজ করার সময় সড়কটি সাময়িক ভাবে বন্ধ ছিল কিছু সময়ের জন্য, এসময় রাস্তা দিয়ে যাওয়ার সময় মোঃ নুর জীপ (ল্যান্ড ক্রুজার) নির্মাণাধীন সড়কে বিটুমিন, কাটা পাথর ও ডাস মেশানো সিলকোট ভর্তি দাড়িয়ে থাকা পিকআপ ভ্যানকে সাইট দিতে বললে, পিকআপটি সাইট দেওয়া মাত্র জীপ গাড়ীটি পাহাড়ের ঢালু থেকে নামার সময় নিয়ন্ত্রণ রাখতে না পেরে সাহেদ মিয়ার বুকের উপর দিয়ে গাড়ীটি চলে যায় এবং গাড়ী নিচে চাষাবাদ জমি পড়ে যায়। পরে সড়কের কাজে নিয়োজিত ৩ জন শ্রমিক সাহেদ মিয়াকে গাড়ী নিচ থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। এই ঘটনার পর গাড়ী চালক মোঃসুজন ও গাড়ীর মালিক মোঃনুর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক রনি কর্মকার বলেন,সাহেদ মিয়াকে হাসপাতালে নিয়ে আসার পূর্বে তিনি মারা যান।
এদিকে আলীকদম উপজেলা থানা তদন্ত পরিদর্শক (ওসি) কানন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়াকে চালককে ওবাইদুল হাকিম পাড়া এক বাড়ী থেকে আটক করা হয়েছে। গাড়ীটিও জব্দ করা হয়েছে। তিনি আরও বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য বান্দরবানে পাঠানো হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।