আলীকদমে নানা কর্মসূচীতে শোক দিবস পালন

বান্দরবানের আলীকদম উপজেলায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ।

আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে উপজেলার সকল সরকারি, বেসরকারি, শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়।পরে উপজেলা প্রশাসনের ব্যানারে এক শোক র‌্যালি বের করা হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সরকারী বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

উপজেলা প্রশাসনের শোক র‌্যালীটি আলীকদম উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি ছিলেন, আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃআবুল কালাম । এতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার শিরিন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রকিব উদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এদিকে আলীকদম উপজেলা আওয়ামীলীগ নেতৃত্বে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে শোক র‍্যালী বের করেন এবং আলীকদম উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলীয় নেতাকর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং আলীকদম উপজেলা প্রেসক্লাবে চত্বরে দলীয় শোক সভার আয়োজন করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।