আলীকদমে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ত্রাণ বিতরণ

সারা বিশ্বে ছড়িয়ে পড়া মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড -১৯) মোকাবিলায় বান্দরবানের আলীকদম উপজেলায় অসহায় ও হতদরিদ্রদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৪ এপ্রিল) সকালে আলীকদম বাস টার্মিনাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সরকারি নিদের্শনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতরণে অংশ নেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ ও সদস্য ফিলিপ ত্রিপুরা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আঃ লীগ এর সভাপতি মংবাচিং মার্মা, সহ সভাপতি সমরঞ্জন বড়ুয়া,সাধারণ সম্পাদক ধুংড়ি মং মার্মা, আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি,আলীকদম ১নং সদর ইউনিয়নের চেয়ারম্যান নাছির উদ্দিন বিএ, ৩নং নয়াপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোগ্য মার্মা, আলীকদম থানার অফিসার ইনর্চাজ (ওসি) কাজী রকিব উদ্দিন,আলীকদম উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সোহেলসহ প্রমুখ ।

পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ জানান, সরকারি বরাদ্দ পাওয়ার পরপরই হতদরিদ্রদের কাছে ত্রাণ পৌঁছে দিতে মাঠে নেমে পড়েছি আমরা।

পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ আরো জানান, অসহায় ও দরিদ্র পরিবারকে আমরা ১০ কেজি চাল, ১কেজি ডাল, এক লিটার তেল এবং ১টি সাবান দিয়ে সহায়তার চেষ্টা করছি। আমরা পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের নির্দেশনায় ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানের পরামর্শে বান্দরবানের দুর্গম গ্রামে ছুটে যাচ্ছি।

আরও পড়ুন
Loading...