আলীকদমে পুলিশের অভিযানে ৪টি অস্ত্র উদ্ধার : আটক ৪

আলীকদমে পুলিশের অভিযানে উদ্ধার করা অস্ত্র
বান্দরবানের আলীকদম উপজেলায় একটি খামার বাড়িতে অভিযান চালিয়ে দেশীয় তৈরি ৪টি একনলা বন্দুক, ২টি বন্দুকের কাঠের বডি, কার্তুজ ও বন্দুক তৈরির বিভিন্ন সরঞ্জামসহ ৪ জনকে আটক করেছে। আটককৃত হলেন, চেনতুই মুরুং (২২), চংঅং মুরুং (২৮), চেখইং মুরুং (৫৬) ও দেওয়াই মুরুং (১৮)।
পুলিশ জানায়, ১নং আলীকদম ইউনিয়নের বাঘের ঝিরি এলাকার আমিনুল ইসলামের খামার বাড়িতে বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার সময় ডাকাতিকালে গৃহকর্তা থানায় বিষয়টি মুঠোফোনে জানায়। এর পরপরই থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ এর নেতৃত্বে পুলিশ একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে দুই ব্যক্তি আরো দুইজনের নাম বলে দেয় এবং অস্ত্র থাকার কথা স্বীকার করে। পরে পুলিশ পার্শ্ববর্তী চাকনায় পাড়ায় অভিযান চালিয়ে মোট ৪টি অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করে।
অফিসার ইনচার্জ মোঃ রফিক উল্লাহ্ জানান, বাঘেরর ঝিরিস্থ একটি খামার বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে গৃহকর্তাকে মারধরসহ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে এক রাউন্ড গুলি বর্ষণ করে। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে আসামীদের আটক পূর্বক অস্ত্র, কার্তুজ ও বন্দুক তৈরির সরঞ্জাম উদ্ধার করে। আটককৃতের বিরুদ্ধে মামলার রুজু প্রক্রিয়াধীন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।