আলীকদমে প্রধানমন্ত্রীর আর্থিক প্রণোদনা ঋণ বিতরণ

NewsDetails_01

বান্দরবানের আলীকদমে প্রধানমন্ত্রীর আর্থিক প্রণোদনা ঋণ ১৫ জন স্বল্প ও মাঝারি উদ্যোক্তার মাঝে ২০ লক্ষ ৭৩ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলা মিলানায়তনে পল্লী উন্নয়ন (বিআরডিবি) আলীকদম শাখার উদ্যোগে এ ঋণ বিতরণ করা হয়।

ঋণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান অলিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সায়েদ ইকবাল।

NewsDetails_03

সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা সুমন কান্তি দাশের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে, উপজেলা প্রকৌশলী আসিফ আহসান,প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ রুপম চদ্র মহন্ত,পল্লী উন্নয়ন কর্মকর্তা গোপাল কৃষ্ণ চক্রবর্তী,চার ইউপি চেয়ারম্যান, নাছির উদ্দীন, ফেরদৌস রহমান, ফোগ্য মার্মা,ক্রাতপুং ম্রোসহ স্বল্প ও মাঝারি উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সায়েদ ইকবাল বলেন,পল্লী উন্নয়নে এমন প্রণোদনা এটিই প্রথম।স্বল্প সুদে আপনাদের এই ঋণ দেওয়া হচ্ছে। নিজেরা উদ্যোক্তা হিসেবে সুপ্রতিষ্ঠিত হওয়ার পাশাপাশি কিছু মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে।এভাবে একদিন কর্মসংস্থান ছাড়া কেউ থাকবে না।

তিনি আরও বলেন, ঋণের টাকা যথাযথ ভাবে ব্যবহার করবেন, যাতে ঋণ পরিশোধ করতে সমস্যা না হয়। আপনাদের ছোট ছোট হাত গুলো বড় কিছু তৈরী করতে সহায়ক ভূমিকা পালন করবে।

আরও পড়ুন