আলীকদমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের যাত্রা শুরু

আলীকদমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন
বান্দরবানের আলীকদম উপজেলাবাসীর দীর্ঘ অপেক্ষার অবসান হলো। আজ বুধবার দুপুরে জেলার আলীকদম উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে।
বান্দরবান জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মোঃ কালাম উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে আনুষ্ঠানিক কার্যক্রম পরিচালনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম। উক্ত আনুষ্ঠানিক কার্যক্রম পরিচালনার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম বলেন,আলীকদমের মানুষের আজ অনেক বড় পাওয়া, আজকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরুর মাধ্যমে অগ্নিকান্ডসহ বিভিন্ন দূর্ঘটনার থেকে আলীকদমের মানুষ সর্ব শান্ত হওয়ার হাত রক্ষা পাবে। আলীকদম উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন স্থাপন ও কার্যক্রম দ্রুত শুরু করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।
গত ১ নভেম্বর ২০১৮ ইং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলীকদম উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করেন এবং ১৪ জুন ২০১৪ সালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং উক্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।
প্রসঙ্গত,উপজেলাটিতে ফায়ার সার্ভিস না থাকার কারনে প্রতি বছর সড়ক দূর্ঘটনা ও অগ্নিকান্ডের ঘটনায় মানুষের জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতি হতো।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।