আলীকদমে বাঁশ কাটতে গিয়ে একজন নিহত

বান্দরবানের আলীকদম উপজেলায় বাঁশ কাটতে গিয়ে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম মোঃ কাশেম, সে উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মৃত রুহুল আমিনের ছেলে।
নিহতরে পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়নের বালু ঝিরিঝিরি নামক স্থানে গত বৃহস্পতিবার প্রতিদিনের মতো বাঁশ কাটতে যায় কাশেম এবং সন্ধ্যার হওয়ার পর পর বাঁশ নিয়ে বাড়ি চলে আসতেন আর এই বাঁশ বাজারে বিক্রি করতেন। কিন্ত বৃহস্পতিবার রাতে বাড়ী ফিরে না আসা স্থানীয় মেম্বারসহ স্থানীয়রা বিভিন্ন জায়গা খোঁজ করলে এক পর্যায়ে শুক্রবার সকাল বেলা বাঁশ কাটতে যাওয়ার স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।
৩নং নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ফোগ্য মার্মা বলেন, তিনি বাঁশ পড়ে মারা গেছে বলে পরিবার ও আমাদের পাঠানো স্থানীয় লোকজন জানিয়েছে।
এদিকে স্থানীয়রা বলেন, কাশেম আলীকদম বাজারে পাহাড়াদার হিসাবে নিয়োজিত ছিলো, তিনি দিনে বাঁশ কাটতেন আর রাতে বাজারে পাহাড়াদারের দায়িত্ব পালন করতেন, এভাবেই আয় করে তার সংসার চালাতেন।
এই ব্যাপারে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ বলেন, নিহতের লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।