আলীকদমে বিএনপি’র নেতা জুলফিকার আলী ভুট্টু’র নারী কেলেঙ্কারীতে তোলপাড়

এলজিইডির আলোচিত সিন্ডিকেট

NewsDetails_01

বান্দরবানের আলীকদম উপজেলায় এবার বহুল আলোচিত ঠিকাদার ও উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্টু’র নারী কেলেঙ্কারীর ঘটনায় তোলপাড় চলছে উপজেলাটিতে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার সকাল ১০টার দিকে উপজেলার নয়াপাড়া এলাকার মো: সুলতানের মেয়ে রোজিনা আক্তার (১৮) কে নিয়ে উপজেলার শৈল কুঠি নামে একটি রিসোর্টে উঠেন এই বিএনপির নেতা এবং দুপুর ৩ টার টার দিকে আপত্তিকর অবস্থায় মেয়েটিকে নিয়ে রিসোর্ট থেকে বের হওয়ার সময় স্থানীয় লোকজন তাদের ধরতে ধাওয়া করেন।

আরো জানা গেছে, এই ঘটনার পর মেয়েটি পালাতে উপজেলার নয়াপাড়ার স্থানীয় কারবারী মংহ্লাচি মার্মা’র বাসার দিকে আসলে মারমা পাড়ার বাসিন্দারা রোজিনা আক্তার কে একটি বাসায় আটকে রাখে। পরে নয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: ইসহাক মেম্বারসহ কয়েকজন মেয়েটিকে উদ্ধার করে নিজ বাসায় পাঠিয়ে দেয়। এই ঘটনার পর স্থানীয় কিছু আওয়ামী লীগ ও বিএনপি’র নেতা নারী কেলেঙ্কারীর এই ঘটনা ধামাচাপা দিতে মেয়েটিকে কারো সাথে দেখা ও সাক্ষাৎ করতে দেয় নি। ঘটনার পর স্থানীয় মংব্রাচিং মার্মা’র ঘরে এই বিষয়ে একটি রুদ্ধধার বৈঠক হয়, বৈঠকে পাড়া অপবিত্র করার জন্য বিএনপির নেতা ভুট্টু’কে শুকর ও চাল জরিমানা দিতে হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

NewsDetails_03

আরো জানা গেছে, আলীকদম উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্টু বিবাহিত ও সন্তানের জনক। দীর্ঘদিন ধরে রোজিনা আক্তার এর সাথে পরকীয়া চলার কারনে এই বিএনপি’র নেতা উপজেলাসহ উপজেলার বাইরের বিভিন্ন হোটেলে একান্তে সময় কাটাতেন রোজিনা আক্তারকে নিয়ে, অসমাজিক কার্যকালাপের ফলে স্থানীয়রা তাদের ধরতে দীর্ঘদিন ধরে তাদের নজরদারিতে রাখেন।

এই ব্যাপারে আলীকদম উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্টু বুধবার রাতে পাহাড়বার্তাকে ফোনে বলেন, শৈল কুঠিতে মেয়ে সংক্রান্ত কোন ঘটনা আমাকে নিয়ে ঘটেনি, এসব সত্য নয়।

প্রসঙ্গত, বান্দরবান এলজিইডির সদ্য বিদায়ী নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান সিন্ডিকেটের একান্ত লোক নামে পরিচিত আলিকদম উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্টু’এলজিইডি থেকে কোটি কোটি টাকার কাজ ভাগিয়ে নিয়ে বান্দরবানে বেশ আলোচিত মুখ ছিলেন।

আরও পড়ুন