আলীকদমে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর বাহাদুর

আলীকদমে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করছেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
বান্দরবানের আলীকদম উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৩ কোটি ১০ লক্ষ টাকা ব্যয়ে আলীকদম তৈনু কলার ঝিড়ি হতে মংচা পাড়া হয়ে রোয়াজা পর্যন্ত রাস্তা, ২নং চৈক্ষ্যং ইউনিয়নের পাট্টাখাইয়া কৃষক সমবায় সমিতির আওতায় সেচ ড্রেন নির্মাণ ও ভরিমূখ বৌদ্ধ বিহার নির্মাণ কাজের উদ্বোধন করা হয় ।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কাজের উদ্বোধন করেন । এসময় অনুষ্টানে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজামানসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে মাতামুহুরী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক উদ্বোধনী সভা অনুষ্টিত হয়। এসময় আলীকদম উপজেলার সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনায় এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধনী সভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন , বর্তমান সরকারের আমলে তিন পার্বত্য জেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে, সামনেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. Tinku Das Bikash বলেছেন

    আলীকদম মাটি প্রিয় নেতা ঘেটির

  2. বাংলাদেশ নাকি উন্নয়নশীল দেশে পদার্পণ করছে, আমি মনে করি বাংলাদেশ বা বাংলাদেশের জনগণ উন্নয়নশীল দেশে পদার্পণ করে নাই। উন্নয়নশীল হয়েছে বাংলাদেশের রাজনীতিক নেতারা। আপনাদের কি মনে হয়?।।।।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।