আলীকদমে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে চারা বিতরণ

জাতির পিতার জন্মশতবর্ষ ও বৃক্ষরোপন অভিযান উপলক্ষে সারা দেশে ১ কোটি চারা বিতরণ ও রোপনের কর্মসূর্চীর অংশ হিসেবে আলীকদম উপজেলায় ২০ হাজার ৩ শত ২৫ টি চারা বিতরণ ও রোপণ করা হয়েছে।

আলীকদম উপজেলার পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল কালাম ও আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল সাড়ে এগারটার দিকে আলীকদম বাস টার্মিনাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবকদের হাতে চারা তুলে দেওয়ার মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে এ চারা বিতরণ ও রোপণ কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসন ও তৈন রেঞ্জ যৌথ ভাবে বিতরণ ও রোপণ অনুষ্ঠানে আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার,তৈন রেঞ্জের সাবেক কর্মকর্তা শামশুল হুদা ও তৈন রেঞ্জের বর্তমান কর্মকর্তা জহির উদ্দিন মিনার চৌধুরী,প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইস্কান্দার নূরীসহ বিভিন্ন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

তৈন রেঞ্জের কর্মকর্তা জহির উদ্দিন মিনার চৌধুরী জানান, উপজেলা প্রশাসনের মাধ্যমে চারা বিতরণ ও রোপণ কার্যক্রম পরিচালিত হয়েছে এবং তৈন রেঞ্জ চারা উৎপাদন ও সংরক্ষণ করেছে। একসাথে আলীকদম উপজেলায় ২০ হাজার ৩ শত ৩৫ টি চারা ৩০টি স্কুলের ছাত্র ও অভিভাবকদের মাঝে বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Suman বলেছেন

    জানিনা এই মন্তব্যটি এখানে যুক্তিযুক্ত হবে কীনা? সম্পাদক সাহেবের দৃষ্টি কামনা করছি। মন্তব্যটি প্রকাশিত হলে কৃহজ্ঞ হবো। এবং বান্দরানের অনেক মানুষ হয়রানির হাত হতে মুক্তি পাবে। বিষয়টি হলো- ইদানিং বান্দরবান কালেক্টরেট স্কুল ও কলেজ হতে অভিভাবকদের ফোন দিয়ে স্কুলের বেতন প্রদানের জন্য নির্দেশনা দেয়া হচ্ছে। কিন্তু আলোচনার মাধ্যমে মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহণ করা উচিত বলে মনে করি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।