আলীকদমে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আলীকদমে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্ণামেন্ট
বান্দরবানের আলীকদম উপজেলায় স্বাধীণতা কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকালে উপজেলার নয়াপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
গত ২৫ মার্চ শুরু হয়ে টানা ২৫টি মেস খেলার পর শিরোপাকে সামনে রেখে মাঠে নামে ক্রিকেট ক্লাব অব উপজেলা এবং ফাইটার্স অব আলীকদম। ট্রসে জিতে ক্রিকেট ক্লাব অব উপজেলাকে বোলিং করার জন্য আমন্ত্রন জানায় ফাইটার্স অব আলীকদম। ১ম ইনিংসে ১৫ ওভারের খেলায় চৌমুহনী ফাইটার্স ৩ উইকেটে ১৬৬ রান করে ইনিংসের সমাপ্তি ঘটায়। ২য় ইনিংসে ১৬৭ রানের টার্গেট মাথায় নিয়ে মাঠে নামে ক্রিকেট ক্লাব অব উপজেলা। ১৫ ওভারের খেলায় শুরুতেই ইনিংস বিপর্যয় ঘটার আশঙ্কা দেখা দিলেও নুরুজ্জামান রনি ও রকির জুটি সেই সম্ভাবনাকে নস্বাৎ করে দেয়। এই জুটি সর্বোচ্চ ৮০ রান করে খেলার মোড় ঘুরিয়ে দেয়। নুরুজ্জামান রনি একক ৫২ রান ও রকির একক ৬২ রানের সুবাদে ৫ বল হাতে রেখেই টার্গেটে পৌঁছে যায় ক্রিকেট ক্লাব অব উপজেলা। অন্যদিকে রকি একক ৬২ রান করলেও ৫২ রান করে ম্যান অব দ্যা মেস জিতে নুরুজ্জামান রনি।
গোটা টুর্ণামেন্ট জুড়ে খেলা উপভোগ করেন, আলীকদম সেনাবাহিনীর জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ মাহবুবুর রহমান পিএসসি। এ সময় অন্যদের মধ্যে নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোগ্য মার্মা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. কফিল উদ্দিন ও সাংবাদিক হাসান মাহমুদ প্রমূখ খেলা উপভোগ করেন ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।