আলীকদমে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আলীকদমে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী
জঙ্গিবাদ,সন্ত্রাস,সাম্প্রদায়িকতা,স্বাধীনতা,গণতন্ত্র ও মানবতার শত্রুদের মূলোৎপাটন করবোই স্লোগানের মধ্য দিয়ে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে বান্দরবানের আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ।
আজ শনিবার বিকাল ৪ ঘটিকার সময় আলীকদম উপজেলা বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে উক্ত আলোচনা সভা আয়োজন করেন। আলোচনার সভার শুরুতে আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দলীয় নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং আলোচনা সভা শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন প্রধান অতিথি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুভরঞ্জন বড়ুয়ার সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা।
উক্ত আলোচনা সভায় আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও নবনির্বাচিত আলীকদম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন। আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন,আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি উইলিয়াম মার্মা, সাধারণ সম্পাদক মোঃনাছির উদ্দিন, ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও সাবেক নয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম বাদশা,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক ও বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ কায়েস উদ্দিন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এসএম মিজান সর্দার,আলীকদম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃনুরু ও সাধারণ সম্পাদক জ্যাকসন বড়ুয়া প্রমুখ সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
Loading...