আলীকদমে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আলীকদমে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তব্য রাখছেন আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগে সভাপতি শুভ রঞ্জন বড়ুয়া
বান্দরবানের আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আজ বিকালে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প অর্পণ,র‍্যালী,আলোচলা সভা আয়োজন করা হয়।
উক্ত আলোচনা সভায় আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগে সভাপতি শুভ রঞ্জন বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও আলীকদম ১নং সদর ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সাবেক আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি সমরঞ্জন বড়ুয়া, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি কামরুল হাসান টিপু , আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম কফিল উদ্দিন , ১নং আলীকদম ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক মোঃ ফজলুর হক , আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির, আলীকদম উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী, আলীকদম উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিম প্রমূখ সহ ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ।
এ আলোচনা সভায় বক্তব্য রাখেন, অনুষ্ঠানের সভাপতি ও আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুভ রঞ্জন বড়ুয়া,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নাছির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামরুল হাসান টিপু , উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি সমরঞ্জন বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম কফিল উদ্দিন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক মোঃ ফজলুর রহমান, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামশুল আলম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিম, সদর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ নুরু , ২ নং চৈক্ষ্য ইউনিয়ন আওয়ামী স্বেবকলীগের সভাপতি মোঃ সজিব কামাল।
আলোচনা সভায় বক্তব্যে বক্তরা বলেন, আজ সারা দেশে যে উন্নয়ন হচ্ছে তা শুধু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই। বিএনপি খুন,ধর্ষন,চাঁদাবাজিতে বিশ্বাসী,তারা কখনো দেশের উন্নয়ন চাই না,তাই তারা আজ জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন। বান্দরবানে টানা ২৫ বছর বীর বাহাদুরের নিরলস পরিশ্রম করে আজ বান্দরবান জেলাকে আধুনিক পর্যটন নগরীতে পরিণত করেছে। বান্দরবান জেলার পাশাপাশি আলীকদন উপজেলায় যে ব্যাপক উন্নয়ক হয়েছে তা একমাত্র বীর বাহাদুর আছেন বলে সম্ভব হয়েছে।
বক্তরা আরো বলেন, বিএনপি জামাত কখনো আওয়ামীলীগের ক্ষতি করতে পারবে না কিন্তু বর্তমানে আওয়ামীলীগে মুখোশধারী খন্দকার মোস্তাক ও মীর জাফররা আওয়ামী লীগের ক্ষতিকর, তারা আওয়ামীলীগের ক্ষতি করার জন্য গোপন ষড়যন্ত্র করছে। তাই আগামী নির্বাচনে সবাইকে ঐক্য বদ্ধভাবে কাজ করতে হবে বীর বাহাদুর কে ৬ষ্ঠ বারে মত বিপুলভোটে জয় করার জন্য ও সজাগ থাকতে হবে সেসব খন্দকার মোস্তাক থেকে এবং তাদের চিনি রাখতে হবে।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও আলীকদম ১নং সদর ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিন বলেন, বীর বাহাদুর আরেক নাম হলো উন্নয়ন,আলীকদমে আজ যে উন্নয়ন কর্মকান্ড হচ্ছে হয়ত বাংলাদেশের আর কোথাও হচ্ছে বলে মনে হয় না। তিনি আরো বলেন, বিগত ১৮ বছর যারা বীর বাহাদুর নামে চলেছেন, যাদের কোন পরিচয় ছিল না আজ তারা বীর বাহাদুর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আলীকদম উপজেলা আওয়ামীলীগ বিগত দিনের চেয়ে অনেক শক্তিশালী, আগামী নির্বাচনে আমরা ঐক্যবদ্ধ ভাবে প্রমাণ করব আলীকদমে মাটি বীর বাহাদুরের ঘাঁটি,বীর বাহাদুর ছাড়া অসাম্প্রদায়িকতা,উন্নয়ন কোনকিছু সম্ভব নয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।