আলীকদমে ১ হাজার হ্যান্ড স্যানিটাইজার দিলেন বীর বাহাদুর ফাউন্ডেশন

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ থেকে বান্দরবানের আলীকদম উপজেলায় ১ হাজার হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করলেন বীর বাহাদুর ফাউন্ডেশন।

আজ বুধবার (১ এপ্রিল) সকাল সাড়ে দশটায় আলীকদম উপজেলা মিলনায়তনে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবালের হাতে হ্যান্ড স্যানিটাইজার ও সাবানসহ লিফলেট তুলে দেন বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবলু।

এসময় আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন, বীর বাহাদুর ফাউন্ডেশনের উপদেষ্টা আনিসুর রহমান সুজন, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা,সহসভাপতি সমরঞ্জন বড়ুয়া,উপজেলা আওয়ামী লীগের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা,দুই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নাছির উদ্দীন,ফোগ্য মার্মা,বীর বাহাদুর ফাউন্ডেশন সহসভাপতি মোহাম্মদ মহিউদ্দিন,বান্দরবান যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান মোঃ মনিরুল ইসলাম,আলীকদম উপজেলা যুব রেড ক্রিসেন্টের দলনেতা আব্দুল মুবিন ও উপজেলা যুব রেড ক্রিসেন্টের সদস্যসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হস্তান্তরকৃত হ্যান্ড স্যানিটাইজার ও সাবান আলীকদম উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল হাসপাতাল, আলীকদম থানায় ও চার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন স্বেচ্ছাসেবকদের মাঝে বিতরণ করেন। এসময় জেলা যুব রেড ক্রিসেন্টের পক্ষ থেকে আলীকদম উপজেলা রেড ক্রিসেন্টের সদস্যের মাঝে হ্যান্ড স্যানিটাইজার,মাস্ক,সাবান বিতরণ করেন।

এদিকে বান্দরবান জেলা পরিষদের সদস্য থোয়াইচাহ্লা মার্মা ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী মোজাম্মেল হক ওম আলীকদম উপজেলার আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের ব্যক্তিগত অর্থায়নে দূঃস্থ ও দরিদ্র মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শুভরঞ্জন বড়ুয়া ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিম বলেন,করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আলীকদমে লক ডাউন চলছে। এতে করে সাধারণ শ্রমজীবী মানুষ ঘরের বাইরে বের হয়ে কোন কাজ করতে পারছে না। তাই উপজেলা প্রশাসন,ইউনিয়ন পরিষদের পাশাপাশি আমরা ব্যক্তিগত উদ্যোগে এ ত্রাণ সামগ্রী দিচ্ছি। তিন ইউনিয়নে তিন পরিবারকে এ ত্রাণ সামগ্রী দেওয়া হবে বলে জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।