আলীকদম উপজেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ,সম্পাদক শফিকুল ইসলাম

আলীকদমে দীর্ঘ ১১ বছর পর ছাত্রলীগের সম্মেলন

সভাপতি জাবেদ হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের নাম ঘোষণার মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পরে আলীকদম উপজেলা ছাত্রলীগের সম্মেলন শেষ হল ও দীর্ঘ ১১ বছর পরে আলীকদমের মাটিতে উপজেলায় ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (১৯) সন্ধ্যায় সভাপতি – সাধারণসম্পাদকসহ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সহ-সভাপতি মিজান এবং যুগ্ম সাধারণ সম্পাদক কফিল উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক জুহিল মার্মা ছাড়া সদর ইউনিয়নের সভাপতি বিকাশ কর্মকার ও সাধারণ সম্পাদক মোস্তফা আলী রিগানের নতুন কমিটির নাম ঘোষণা করেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ।

সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুর রহিম চৌধুরীর।

সম্মেলনে উদ্বোধক হিসেবে জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ ও প্রধান বক্তা হিসেবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেলের সঞ্চালনায় বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ ও মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মারমা,সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি কামরুল হাসান টিপু ও সমরঞ্জন বড়ুয়া,সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল রহমান চৌধুরী রাশেদসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জেলা-উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের অংশগ্রহণে বর্ণাট্য র‍্যালীর মাধ্যমে আলীকদম প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু করেন উপজেলা ছাত্রলীগ।

এদিকে এর আগে ২০১১ উপজেলা ছাত্রলীগের সম্মেলনের ভোটে জিহাদ- মুবিন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত পরবর্তীতে ২০১৭ সালে আলীকদম উপজেলায় সম্মেলন না করে জেলা থেকে সরাসরি সৌরভ পাল ডালিমকে সভাপতি – মোঃ সোহেলকে সাধারণ সম্পাদক করে কমিটি প্রকাশ করেন জেলা ছাত্রলীগ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।