আলীকদম-থানচি সড়কে জীপ গাড়ি উল্টে নিহত ২, আহত ১৩ জন

বান্দরবানের আলীকদম-থানচি সড়কে জীপ গাড়ি উল্টে দুইজন নিহত হয়েছে, এই ঘটনায় আহত হয়েছে আরো ১৩ জন।

নিহতরা হলেন,মোঃদিদার (২৩), আবু তালেব (২৪)। এই ঘটনায় আহতরা হলেন, আবু তাহের, মোঃ জয়নাল,মোঃকায়সার, মোঃআলী, আব্দুর রহিম, জোবাইর, রেজাউল করিম,মোঃশহিদুল, মোঃজাফর আহম্মদ,আব্দু রশিদ,মোঃজিয়াবুল, নুর সালাম, জুনু। নিহত ও আহতরা কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার (১৩ অক্টোবর) সকাল ১১ টার সময় থানচি আলীকদম সড়কের ১৫ কিলোমিটার নামক এলাকাস্থ ঢালু সড়কে চাঁদের গাড়ী ব্র্যাকফেল হয়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই মো: দিদার এবং পরে আবু তালেব মারা যায়। ঘটনার পর আহতদের আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

গাড়ী দূর্ঘটনায় আহত শ্রমিকমো: জোবাইর জানায়,থানচি বাজার থেকে থেকে আলীকদম আসার জন্য চাঁদের গাড়ীটিতে সবাই উঠেন, গাড়ীটি পনের কিলোমিটারের ঢালু সড়ক নামার আগমুহূর্তে ব্র্যাক কাজ করছে না বলে চলন্ত অবস্থায় চালক গাড়ী থেকে লাফ দিয়ে পালিয়ে যান। একপর্যায়ে গাড়ি উল্টে যায়,আর নিহত ও আহত হওয়ার ঘটনা ঘটে।

আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন জানান,দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহত ও নিহতদের উদ্ধার করেন এবং হাসপাতালে নিয়ে আসা হয়।

আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ শহিদুর রহমান জানান, আহতদের মধ্যে অনেকের অবস্থা আশংখাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।

এদিকে দূর্ঘটনার পর আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃআবুল কালাম, ভাইস চেয়ারম্যান ও সেনাবাহিনী ঘটনাস্থলে ও হাসপাতালে যান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।