আলীকদম বিএনপির হেভিওয়েট প্রার্থী কালাম এবার স্বতন্ত্র প্রার্থী

আলীকদমের উপজেলা চেয়ারম্যান আবুল কালাম
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি কোন দলীয় প্রার্থী না দেওয়ার বান্দরবানের আলীকদমে বিএনপির হেভিওয়েট প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। গত শুক্রবার আলীকদম উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছ থেকে মোঃ আবুল কালামের পক্ষে স্থানীয় ব্যক্তিবর্গ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
দলীয় সূত্রে জানা যায়, মোঃ আবুল কালাম একবার ইউনিয়ন পরিষদের ও টানা দুইবার ৩য় ও ৪র্থ আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী সাবেক ইউনিয়ন চেয়ারম্যান ও সাবেক আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন বিএ ও টানা দুই বার আলীকদম সদর ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিনকে পরাজিত করে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিজয়ী হন।
স্বতন্ত্র প্রার্থী মোঃ আবুল কালাম জানান,দলীয় ভাবে বিএনপি অংশগ্রহণ করছে না উপজেলা নির্বাচনে। আলীকদমবাসী আমাকে ৩য় বারের মত উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়, তাইস্থানীয় প্রবীণরা আমার মনোনয়ন ফরম সংগ্রহ করছেন।
তিনি আরো বলেন, মানুষের জন্য কাজ করতে পারলে আমার নিজের ভাল লাগে। বিগত দুইটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছিলাম আলীকদম উপজেলার মানুষের ভালবাসা ও আলীকদম উপজেলাবাসী চেয়েছিল বলে। এবারও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছি । অন্য প্রার্থীদের মত আমার গাড়ী বাড়ী বা টাকা পয়সা নেই। কিন্তু একটি সুন্দর মন আছে সাধারণ মানুষের জন্য। এবারও সবার দোয়া ও মানুষের প্রতিনিধি হিসেবে কাজ করার সুযোগ চায়।
আলীকদম উপজেলা বিএনপির আহ্বায়ক মাশুক আহম্মেদ বলেন, দলীয়ভাবে জাতীয়তাবাদী দল বিএনপি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করছেনা, কিন্তু জনপ্রিয় বিএনপি প্রার্থী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে করতে চাইলে আমাদের কোন নিষেধাজ্ঞা নেই।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।