আ.লীগ নেতা ইসমাইল হত্যা রহস্য উদ্ঘাটনের দাবীতে আলীকদমে মানববন্ধন

আ.লীগ নেতা ইসমাইল হত্যা রহস্য উদ্ঘাটনের দাবীতে আলীকদমে মানববন্ধন
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডাঃ মো. ইসমাইল হোসেনের হত্যারহস্য উদ্ঘাটন দাবীতে আলীকদম উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। বৃহস্পতিবার বিকালে আলীকদম প্রেসক্লাব চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আলীকদমের আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সমর রঞ্জন বড়ুয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি কফিল উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুভরঞ্জন বড়–য়া ও ছাত্রলীগ সেক্রেটারী মো. সোহেল প্রমুখ। মানববন্ধনে কয়েক শতাধিক নেতা-কর্মী অংশগ্রহণ করে।
সভায় বক্তারা বলেন, সম্প্রতি কক্সবাজারের হোটেল থেকে পুলিশ নাইক্ষ্যংছড়ির আওয়ামীলীগ নেতা ডাঃ মো. ইসমাইল মেহেদীর ঝুলন্ত লাশ উদ্ধার করে, তিনি জনপ্রিয় ও ত্যাগী নেতা ছিলেন। দলের একটি কুচক্রী মহলই তার জীবনকে নানাভাবে বিষিয়ে তুলছিল বলে তিনি হত্যার কয়েক ঘন্টা আগে ফেসবুক স্ট্যাটাস দেন। এ স্ট্যাটাসেই প্রমাণ করে তার খুনি কারা।
বক্তাদের দাবী, ডাঃ ইসমাইল এর মত নেতারা কখনো আত্মহত্যা করতে পারেন না, তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। যদি এ হত্যার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত্রের মাধ্যমে বিচার না হয় তাহলে সাধারণ নেতাকর্মীরা সংগঠনের প্রতি আস্থাহীন হয়ে পড়বে। মানববন্ধনে বক্তারা আরও অভিযোগ করেন, এ হত্যারহস্য উদ্ঘাটন দাবীতে জেলা জুঁড়ে সাংগঠনিকভাবে যেভাবে সোচ্ছার হওয়ার কথা ছিল, তা রহস্যজনকভাবে হচ্ছে না, নেতারা যে যার মতোই চলছেন। তাই সাধারণ নেতা-কর্মীরা হতাশ হয়ে পড়েছেন।
প্রসঙ্গত,গত ৩০ এপ্রিল কক্সবাজার থানার পাশে অবস্থিত পালঙ্কি হোটেল থেকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, জনপ্রিয় নেতা ডাঃ ইসমাইল এর লাশ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Juwel Juwel বলেছেন

    উনার পরিবার মানববন্ধন করেছে,আমার প্রশ্ন নিজ উপজেলায় দলীয় ভাবে প্রতিবাদ করা হচ্ছে না কেন, উনি কি দলের কমী ছিলেন না।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।