ইউপিডিএফ নেতা উজ্জ্বল চাকমা’র মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

ইউপিডিএফ নেতা উজ্জ্বল চাকমা’র মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন
ইউপিডিএফ নেতা উজ্জ্বল চাকমা’র মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন
ইউপিডিএফ’র কেন্দ্রীয় নেতা উজ্জ্বল স্মৃতি চাকমা ও তার সহকর্মীদের মুক্তির দাবিতে আজ সকালে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে বৃহত্তর খবংপুড়িয়া(হবংপুজ্জ্যা) এলাকার জনগণ।

খাগড়াছড়ির দক্ষিণ খবং পুড়িয়া সমাজ উন্নয়ন কমিটির সভাপতি শান্তি জীবন চাকমা কর্তৃক প্রেরিত এক বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, সকালে অনুষ্ঠিত মানববন্ধনে নারী-পুরুষসহ খবংপুড়িয়া গ্রামের প্রায় শতাধিক জনতা অংশগ্রহণ করেন। মানবনন্ধনে আগতরা ’সমাজসেবক উজ্জ্বল স্মৃতি চাকমা’র মুুক্তি চাই, উজ্জ্বল স্মৃতি চাকমাসহ সহকর্মীদের উপর দায়েরকৃত মামলা প্রত্যাহার কর’ ইত্যাদি শ্লোগান সম্বলিত হাতে লেখা পোস্টার প্রদর্শন করেন।

মানববন্ধন শেষ করার পরে খবংপুড়িয়া এলাকাবাসীর পক্ষে একটি প্রতিনিধি দল খাগড়াছড়ি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন। প্রতিনিধি দলে ছিলেন বৃহত্তর খবংপুড়িয়া সমাজ উন্নয়ন সমিতি’র সভাপতি ও খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক সদস্য পুরুষোত্তম চাকমা, স্বনির্ভর দেওয়ান বাজারের বাজার চৌধুরী যশোবন্ত দেওয়ান, ঠিকাদার সমিতি’র সভাপতি ইন্দু বিকাশ চাকমা।

স্মারকলিপিতে প্রধানমন্ত্রীর প্রতি আহব্বান জানিয়ে বলা হয়, দেশের সর্বময় ক্ষমতার অধিকারী হিসেবে এখানকার অধিবাসীদের দেখভাল করার দায়িত্ব আপনার রয়েছে। রাষ্ট্রের সর্বোচ্চ প্রতিনিধি হিসেবে আপনার কাছে আমাদের প্রত্যাশা হলো আপনি এখানে প্রত্যেক নাগরিকের নায্য অধিকার নিশ্চিত করবেন এবং তার সেই অধিকার ক্ষুন্ন করা হলে তার যথাযথ প্রতিকার করবেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।