ইসলামী শিক্ষা কেন্দ্রে জঙ্গিবাদ বিরোধী র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

Bandarban pic-1বান্দরবানে চলমান জাতীয় সমস্যা মোকাবেলার নিমিত্তে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে বান্দরবান ইসলামী শিক্ষা কেন্দ্র মিলানায়তনে জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয় । সমাবেশ এর আগে জেলা প্রশাসকের কার্যালয় থেকে জঙ্গিবাদ বিরোধী র‌্যালী বের করা হয় । র‌্যালীটি জেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইসলামী শিক্ষা কেন্দ্র প্রাঙ্গনে এসে শেষ হয় । এ সময় র‌্যালীতে অংশগ্রহণ করেন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা ।
Bandarban pic-2র‌্যালী শেষে ইসলামী শিক্ষা কেন্দ্র মিলানায়তনে জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয় । এসময় ইসলামী শিক্ষা কেন্দ্র পরিচালক মাওলানা হোসাইন মুহাম্মদ ইউনুচ এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবাণ চাকমা, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন কমিটির উপদেষ্ঠা আলহাজ্ব শফিকুর রহমান, সভাপতি আলহাজ্ব আবদুর রহিম চৌধুরী সহ আরো অনেকে ।

জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, ইসলাম ধর্মে কখনো জঙ্গিবাদ সমর্থন করে না। ইসলাম ধর্মের নামে যারা জঙ্গিবাদ করছে, তারা শুধুমাত্র ইসলাম ধর্মকে কলুষিত করার চেষ্টা করছে। তারা কখনোই প্রকৃত মুসলমান নয়।

তিনি সকলকে বর্তমান সরকারকে জঙ্গী দমনে সহযোগিতা করার আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।