ইসলামে জঙ্গিবাদের স্থান নেই : মন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। কিছু অসৎ লোক ইসলামকে কুলশিত করার জন্য ইসলামের লেবাস পড়ে অপপ্রচার ও অপতৎপরাত চালিয়ে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। সকলের সহযোগিতায় সরকার জঙ্গীবাদকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকালে বান্দরবানে ৩ দিনব্যাপী ৭ম বার্ষিক আযান, ক্বিরাত ও হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তাহ্ফিজুল কোরআন প্রচার সংস্থার বান্দরবান জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা হাফেজ আব্দুস সোবহান’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ শফিকুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ।

এদেিক, আয়োজকরা জানান, বান্দরবান, কক্সবাজার, চট্টগ্রামের সমন্বয়ে তাহ্ফীজুল কোরআন প্রচার সংস্থার উদ্যোগে বান্দরবান ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে এই ৭ম বার্ষিক আযান, ক্বিরাত ও হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০১৯ সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদপত্র ও নগদ অর্থ প্রদান করেন মন্ত্রী বীর বাহাদুর

অনুষ্ঠানে সাতকানিয়া, কক্সবাজার-চকরিয়া-লামা-আলীকদম-নাইক্ষ্যংছড়ির বিভিন্ন মাদ্রাসা থেকে দুই শতাধিক হাফেজ প্রতিযোগিতায়া অংশগ্রহণ করেন ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।