উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন বীর বাহাদুর

mpnপার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এম,পি উন্নত চিকিৎসার্থে সিঙ্গাপুর গেছেন । বুধবার সকাল ৮.৩৫ টায় তিনি সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন । সিঙ্গাপুর অবস্থানকালে তিনি মাউন্ট এলিজাবেথ মেডিকেল সেন্টারে বিশেষজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হবেন।
বান্দরবান থেকে টানা ৫ম বারের মত নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এম,পি বিগত বেশ কিছুদিন ধরে উচ্চ রক্তচাপ জনিত সমস্যা এবং স্পাইনাল কডের ব্যাথায় ভূগছেন । সম্প্রতি তা ব্যাপক আকার ধারণ করায় উন্নত চিকিৎসার্থে তিনি সিঙ্গাপুর যাওয়ার সিদ্ধান্ত নেন । তিনি দ্রুত আরোগ্য কামনার্থে সকলের দোয়া/আশীর্বাদ কামনা করেছেন । সিঙ্গাপুর যাত্রাকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবীসহ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সিঙ্গাপুর যাত্রাকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জে বীর বাহাদুর উশৈসিং এম,পিকে বিদায় জানান, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, প্রতিমন্ত্রী’র সহকারী একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সিংথোয়াই অং, বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী রাশেদ, সাধারন সম্পাদক সুজন চৌধুরী, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অংশে থোয়াই মারমা,জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রবিন বাহাদুরসহ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।
আগামী ১০ সেপ্টেম্বর তিনি ঢাকার উদ্দেশ্যে সিঙ্গাপুর ত্যাগ করবেন বলে তার ব্যক্তিগত কর্মকর্তা মোঃ ইয়াছিন নিশ্চিত করেছেন ।

আরও পড়ুন
Loading...