উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্যঞ্চল : বীর বাহাদুর

NewsDetails_01

উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্যঞ্চল আর যোগাযোগ, কৃষি, শিক্ষা, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে ঘটবে আমুল পরিবর্তন এমনটাই মন্তব্য করেছেন ৩০০ নং আসনের সংসদ ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং।

আজ মঙ্গলবার (২১ মে) দুপুরে বান্দরবান পৌরসভার বাস্তবায়নে ৪কোটি ৭লক্ষ ৪১ হাজার টাকা ব্যয়ে ৫টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন শেষে এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এমন মন্তব্য করেন।

NewsDetails_03

এসময় বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে সমতলের মত পার্বত্য এলাকার প্রতিটি উপজেলা, ইউনিয়ন এবং গ্রাম পর্যায়ে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে এবং আগামীতে হবে।

সভার বীর বাহাদুর উশৈসিং নগর পরিচালন ও অবকাঠামো উন্নয়ন প্রকল্প (আইইউজিআইপি) এর আওতায় বান্দরবান পৌরসভার ৯নং ওয়ার্ডে বান্দরবান পৌরসভার বাস্তবায়নে ৪ কোটি ৭ লক্ষ ৪১ হাজার টাকা ব্যয়ে ৫টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো.আবদুল কুদ্দুছ, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, পৌরসভার কাউন্সিলর মো.কামরুল হাসান বাচ্চু, মো.ওমর ফারুক, মো.আলী, মো.সেলিম রেজাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন