উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাওয়ায় খাগড়াছড়িতে আনন্দ মিছিল ও সংবাদ সম্মেলন

উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাওয়ায় খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন
স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাওয়ায় পার্বত্য জনপদ খাগড়াছড়িতে আনন্দ মিছিল ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে জেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়। সরকারি বেসরকারি বিভিন্ন দফতর ও শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে বের হওয়া আনন্দ মিছিল শহরের শাপলা চত্বর মোড় প্রদক্ষিণ করে টাউন হল প্রাঙ্গণে এসে শেষ হয়।
আনন্দ মিছিলে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম, ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসন টাস্কফোর্সের প্রধান নির্বাহী কৃষ্ণ মোহন চাকমা, সিভিল সার্জন শওকত হোসেন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
এদিকে, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশকে স্বীকৃতি দেয়ায় “স্বল্পোন্নত দেশ হতে উত্তরণের অভিযাত্রায় বাংলাদেশ” শীর্ষক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউছার হোসেন। জেলা তথ্য কর্মকর্তা অনিক চৌধুরীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক ড. গোফরান ফারুকী, জ্যেষ্ঠ সাংবাদিক চৌধুরী আতাউর রহমান রানা, প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়ুয়া ও সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।