উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন বীর বাহাদুর

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ও বাইশারী ইউনিয়নে আজ বুধবার পৃথক সমাবেশে নৌকা প্রতীকের জন্য ভোট চেয়ে বক্তব্য রেখেছেন বান্দরবান ৩০০ আসনের আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।
আজ সকালে বাইশারীর সমাবেশ শেষে বিকেলে নাইক্ষ্যংছড়ি আসলে তাঁকে স্বাগত জানাতে হাজার হাজার মানুষ রাস্তায় নেমে আসে। বীর বাহাদুরকে দেখে তারা নৌকার স্লোগান দেন। এক পর্যায়ে বীর বাহাদুরও নৌকার স্লোগান ধরেন। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বীর বাহাদুরকে ৬ষ্ঠ বারের মত জয়ী করার অঙ্গীকারও করেন নাইক্ষ্যংছড়িবাসী।
পরে নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারি উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে বক্তব্য দেন বীর বাহাদুর উশৈসিং। এসময় তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকারের আমলে পাহাড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, রাস্তাঘাট, সবক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে। বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজের ভিত্তি দেয়া হয়েছে এবং যে সকল এলাকায় অসমাপ্ত কাজ রয়েছে আগামীতে সরকার ক্ষমতায় আসলে তা বাস্তবায়ন করা হবে।’
বীর বাহাদুর আরো বলেন, অতীতে বান্দরবানে অনেক রাজা-বাদশা ছিল, তাঁরা কোন উন্নয়ন করেনি। আমার মতো সাধারণ ঘরের ছেলেকে দেশরত্ন শেখ হাসিনা বার বার মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারকে আবারো ক্ষমতায় আনতে সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।
সমাবেশে জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা কাজল কান্তি পাল, শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান, সহসভাপতি আবু তাহের কোম্পানি, সহসভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, জেলা পরিষদ সদস্য ক্যানেওয়ান চাক, উপজেলা যুবলীগ সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আলী হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দিন মামুন শিমুল, চোচু মং মার্মা প্রমূখ সঙ্গে ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।