উন্নয়নে নতুন মাত্রা ‘লামা প্লাজা’

লামায় দৃষ্টি নন্দন প্লাজার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল
বান্দরবানে লামা উপজেলা শহরের উন্নয়নে নতুন মাত্রা যোগ হলো আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত দৃষ্টি নন্দন ‘লামা প্লাজা’ নামের কমার্শিয়াল কাম রেসিডেন্সিয়াল ভবন।
ছয়তলা প্রস্তাবিত বর্তমানে দুইতলা সম্পন্ন আধুনিক এ প্লাজার উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি। গত সোমবার সন্ধ্যায় যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল। প্লাজার পরিচালক দীপক কুমার পালিতের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রাণী দাশ, বান্দরবান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু মুসা ও উপজেলা প্রকৌশলী নিজাম উদ্দিন, প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া প্রমুখ বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে বক্তারা বলেন, এ প্লাজা উদ্বোধনের মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেল লামা উপজেলা।
প্লাজার পরিচালক দীপক কুমার পালিত বলেন, আধুনিক সকল সুযোগ-সুবিধা সম্বলিত দৃষ্টি নন্দন এ ভবনে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের পাশাপাশি উন্নতমানের গ্রাহক সেবা প্রদানে প্রস্তুত আছে। দুইতলা এ ভবনটির নীচ তলায় ১৮টি ও ২য় তলায় ২০টি দোকান প্লট থাকছে। এছাড়া ৩য় তলায় ২টি অফিস, ৪র্থ, ৫ম, ৬ষ্ঠ তলায় ৯টি ফ্ল্যাট বিক্রয় করার পরিকল্পনা রয়েছে। তিনি আরো বলেন, শহরের প্রধান সড়কের এক চমৎকার ভৌগলিক অবস্থানে নির্মিত প্লাজায় বর্তমানে দুইটি ফ্লোরে প্রস্তুতকৃত দোকান প্লট বিক্রি চলছে। ৩য়, ৪র্থ, ৫ম, ৬ষ্ঠ তলায় অফিস ও ফ্ল্যাট বিক্রয় করা হবে। ভবন নির্মাণ, উন্নয়ন, পরিকল্পনা ও পরিবর্তন এবং সর্বোপরি বিক্রয় সংক্রান্ত যাবতীয় সিদ্ধান্ত ‘বন্ধন নিবাস সপ্ ও এ্যাপার্টমেন্ট প্রজেক্ট” সংরক্ষণ করছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।