উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানের সাথে ইউনিসেফ কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ এর সৌজন্য সাক্ষাৎ

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এর সাথে এক সৌজন্যে সাক্ষাতে মিলিত হন ইউনিসেফ কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ মি. শেলডন ইয়েট। গতকাল ১০ জানুয়ারি, সোমবার বিকাল ৫টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানের দপ্তরে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আলম চৌধুরী (অতিরিক্ত সচিব), বোর্ডের সদস্য প্রশাসন ও টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের প্রকল্প পরিচালক ইফতেখার আহমেদ (যুগ্মসচিব)। সাক্ষাৎকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা পার্বত্য চট্টগ্রামের আর্থ-সামাজিক উন্নয়নে ইউনিসেফের ভূমিকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও এধারা বজায় রাখার জন্য অনুরোধ জানান।

সৌজন্য সাক্ষাৎ শেষে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আওতাধীন টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের সাথে একটি বিফ্রিং সেশনে অংশ নেন ইউনিসেফ কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ শেলডন ইয়েট। এসময় প্রকল্পের সার্বিক কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়। এছাড়া গতকাল ১০ জানুয়ারি ২০২২খ্রি. সোমবার সকাল ১০ টায় তিনি বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি ইউনিয়নের মেরাংছড়ি পাড়াকেন্দ্র পরিদর্শন করেন। এসময় প্রি স্কুল সেশন অবজারভেশন, পাড়া কেন্দ্রের কিশোরী ক্লাবের কার্যক্রম পরিদর্শন এবং পাড়া কেন্দ্রের সম্প্রসারিত স্বাস্থ্য সেবা ও পুষ্টি কার্যক্রমে অংশগ্রহণ ছাড়াও মা সমাবেশে উপস্থিত ছিলেন।

পাড়াকেন্দ্রসমূহ পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের প্রকল্প পরিচালক ইফতেখার আহমেদ (যুগ্মসচিব), মিজ মাধুরী ব্যানার্জী, চীফ অব ফিল্ড অফিস, চট্টগ্রাম এবং প্রকল্প ব্যবস্থাপক মোহাম্মদ এয়াছিনুল হক।

ইউনিসেফ কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ সম্মানার্থে সন্ধ্যায় টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের উদ্যোগে কিশোরী ক্লাবের সদস্যদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান জনাব নিখিল কুমার চাকমা এবং ইউনিসেফ কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ মি. শেলডন ইয়েটসহ তাঁর দল এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।