এই বিজয় শুধু চেয়ারম্যানদের নয় এ বিজয় বীর বাহাদুরের, এ বিজয় আ.লীগের : সাদেক হোসেন চৌধুরী

বান্দরবান জেলার আলীকদম উপজেলা চৈক্ষ্যং ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটির নাম ঘোষণার মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে সমাপ্ত হল চৈক্ষ্যং ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ত্রি বার্ষিক সম্মেলন। দীর্ঘ ১১ বছর পর চৈক্ষ্যং ইউনিয়নের ত্রি বার্ষিক সম্মেলনের মাধ্যমে আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে নতুন নেতৃত্বের আগমন।

গত শনিবার (১৯ ডিসেম্বর) সকাল ১১ টায় দিকে আবাসিক হয়ে রেপারপাড়া বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রধান অতিথিসহ মিছিল সহকারে চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের মাঠে দলীয় নেতাকর্মীরা উপস্থিত হন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সজিব কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক কেলুমং মারমা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মারমা,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সমরঞ্জন বড়ুয়া,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দুংড়িমং মারমা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃকফিল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য অংশোথোয়াই মারমা,চার ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন,ফেরদৌস রহমান,ফোগ্য মারমা,ক্রাতপুং ম্রো,জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন,জহির উদ্দিন বাবর,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শুভরঞ্জন বড়ুয়া ও সাধারণ সম্পাদক এসএম মিজান সর্দার সহ বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী বলেন, দেশে হাজারো ষড়যন্ত্র মোকাবিলা করে জননেত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়নের গণ জোয়ারের মাধ্যমে বিশ্বের কাছে বাংলাদেশকে রোল মডেল হিসেবে উপস্থাপন করেছেন। এই উন্নয়নের ধারাকে ব্যাহত করার জন্য ও নিত্যনতুন নানা অজুহাতে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে স্বাধীনতা বিরোধী অপশক্তি। ষড়যন্ত্র হয়েছে, হচ্ছে ও হবে এসব ষড়যন্ত্র মোকাবিলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, যাবে।

তিনি আরও বলেন,বান্দরবান সম্প্রীতি ও শান্তির জেলা হিসেবে সারাদেশে পরিচিত লাভ করেছে। বান্দরবানের আনাচে কানাছে প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ফলে সারাদেশে নিকট বান্দরবান রোল মডেল। এই উন্নয়ন ও সম্প্রীতির জেলা হিসেবে পরিচিতির মূল নায়ক বান্দরবানের অস্প্রদায়িক চিন্তাচেতনার স্বপ্নদ্রষ্টা পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি চৈক্ষ্যং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সভাপতি মোঃমিসবাহ আলম, সাধারণ সম্পাদক মোঃইউচুস ও সাংগঠনিক সম্পাদক কেলং মারমার নাম ঘোষণার মধ্য দিয়ে সম্মেলন সমাপ্ত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।