একটি মহল সাধারণ মানুষের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের হত্যা করছে : দীপংকর তালুকদার

একটি মহল সাধারণ মানুষের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্মমভাবে হত্যা করছে। যারা পার্বত্য অঞ্চলে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে এ সমস্ত খুনি অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে প্রতিরোধ করতে হবে এবং জনগণকে ঐক্যবন্ধ হতে হবে।

আজ মঙ্গলবার (১মার্চ২২ইং) সকাল সাড়ে দশটায় কাপ্তাই বারঘোনীয়া তনচংগ্যা পাড়ায় টেকসই ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার।

স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) এর অর্থায়নে কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন এর রেশম বাগান তনচংগ্যা পাড়া হতে একই ইউনিয়ন এর কয়লার ডিপু কর্ণফুলী নদীর মুখ পর্যন্ত প্রায় ৪ কিঃ মিঃ ছড়ার উপর ১ কোটি ৭৪ লাখ টাকা ব্যয়ে এ প্রকল্পের কাজ বাস্তবায়ন হচ্ছে বলে জানান কাপ্তাই উপজেলা সিনিয়র প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী ।

উদ্বোধন শেষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটি এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহম্মেদ শফি।

এইসময় বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই আওয়ামী লীগ সভাপতি অংসুইসাইন চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি দীপ্তিময় তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন,সাবেক ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তনচংগ্যা, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন মিলন।

উদ্বোধন অনুষ্ঠানে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান, উপজেলা সিনিয়র প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগ সদস্য সাখাওয়াত হোসেন রুবেল সহ আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।