এক মাদক ব্যবসায়ির বিরুদ্ধে কাপ্তাইয়ে ২০ নারীর প্রতিবাদ

কাপ্তাইয়ের ঢাকাইয়া কলোনীতে সংবাদ সম্মেলন
রাঙামাটির কাপ্তাইয়ের নতুন বাজার জাসেদ বাহাদুরের বিরুদ্ধে মাদক ব্যবসা ও সেবনসহ বিভিন্ন অনিয়ম, অত্যাচারে অতিষ্ঠ হয়ে অবশেষে আজ শুক্রবার সকালে ঢাকাইয়া কলোনীতে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় ২০জন নারী।
স্থানীয় সংবাদকর্মীদের কাছে উক্ত অনিয়মের বিস্তারিত বর্ণনা দিয়ে সংবাদ প্রকাশের জন্য সাক্ষরিত এক লিখিত অবেদন জানিয়ে এসময় তারা বলেন, রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার নতুন বাজারস্থ ঢাকাইয়া কলোনী এলাকার মৃত সেলিম বাহাদুরের পুত্র মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী জাসেদ বাহাদুরের অন্যায় অবিচার, জুলুম নির্যাতন, প্রাণ নাশের হুমকি, ক্ষমতার অপব্যবহার, যততত্র মারধর, ইভিটিজিং, অশ্লিল গালমন্দ সহ নানা অসামাজিক কাজ করে আমাদের অতিষ্ঠ করে তুলেছে। তার এই ধরণের অনৈতিক কর্মকান্ড এবং অত্যাচার থেকে আমরা পরিত্রাণ চাই।
সংবাদ সম্মেলনে নাঈমা আক্তার বলেন, সে একজন মাদক ব্যবসায়ী এবং সংঘবদ্ধ নানা ধরণের নেশা গ্রহণ করে মাতাল অবস্থায় আমাদের ঘর দুয়ারে উকি মারে এবং রাত যাপনে বিঘ্ন ঘটায়। তার এসব অনৈতিক কর্মকান্ডে আমরা প্রতিবাদ জানালে দা, ছুরি কিরিছ নিয়ে আমাদের উপর চড়াও হয়।
সংবাদ সম্মেলনে খতিজা বেগম বলেন, গত কিছুদিন আগে আমাকে ধারালো কিরিছ দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। এছাড়াও আমাকে জাসদের হাত থেকে বাঁচাতে গিয়ে মালেক ফকিরের ছেলে মো. জসিমও জাসেদের হাতের ধারালো ছুরিকাঘাতে আহত হয়। এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যানের নিকট অভিযোগ করলেও এ যাবৎ কোন সুরহা হয়নি।
এদিকে এ ব্যাপারে অভিযোগ উঠা জাসেদ বাহাদুরের সাথে স্থানীয় সংবাদকর্মীরা কথা বলতে গেলে তিনি জানান, বর্তমানে আমার সাথে মাঈন উদ্দিনের পরিবারের সাথে জায়গা জমিনের বিষয়ে কিছু বিরোধ চলছে। এক পর্যায়ে তার পরিবার আমার বোনকে মারধর করে। এবিষয়ে আমি মামলা দায়ের করি। আরেকটি মামলা দায়ের করার প্রস্তুতি নেওয়ার খবর তারা শুনায় হয়তো তারা আমার বিরুদ্ধে আজকের এমন সংবাদ সম্মেলনের আয়োজন করেছে। আমার বিরুদ্ধে যেসব অভিযোগ তারা করেছে আমি এসব কাজের সাথে মোটেও জড়িত নই।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, খতিজা বেগম, সুখি দাশ, নাইমা, সলিহা, জরিনা, ইয়াসমিন, রুমা দাশ, শাপলা আক্তার, মর্জিনা, দিলুয়ারা, রিনা, আছমা আক্তার, নাজমা আক্তার, জোছনা, জেসমিন আক্তার, মোর্শেদা আক্তার সহ ২০জন ভুক্তোভুগি মহিলা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।