এক মাসের মাথায় আল হেলাল হোটেলে ফের যুবকের ঝুলন্ত লাশ !

একমাসের মাথায় রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার আল হেলাল হোটেল থেকে মো. আক্কাস (২৮) নামে আরো এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাত দশটার দিকে ১১২ নং কক্ষ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত আক্কাস রাঙ্গামাটির লংগদু উপজেলার ঘনমোর এলাকার মো. ইসমাইলের ছেলে। গত অক্টোবর মাসের ২৭ তারিখ একই হোটেলে ২৫ নং কক্ষ থেকে আবদুল হালিম নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
হোটেল ম্যানেজার রেজাউল করিম জানান, কক্ষটি সারাদিন ভেতর থেকে বন্ধ ছিল। সারাদিন কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশে খবর দিই। পুলিশ এসে দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুলানো লাশটি উদ্ধার করে। তিনি জানান, মোঃ আক্কাস ২৫ নভেম্বর রাত থেকে এ হোটেলে অবস্থান করছিলেন।
রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রণি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মরদেহটি উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।
এদিকে, এক মাসের মাথায় আল হেলাল হোটেলে দুজনের ঝুলন্ত লাশ উদ্ধারে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্থানীয়রা জানান, হোটেলটির অনেক বদনাম রয়েছে। কোন ভাল মানুষ এ হোটেলে উঠতে চায় না। এখানে নানা অসামাজিক কর্মকান্ড ছাড়াও চলে মাদকের রমরমা ব্যবসা। হোটেলটির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান স্থানীয়রা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।