এতিম ছাত্রদের পাশে বীর বাহাদুর এমপি’র সহধর্মীনি মেহ্লা প্রু

এতিম ছাত্রদের শীতবস্ত্র প্রদান করেছে বীর বাহাদুর এমপির সহধর্মীনি মেহ্লা প্রু
প্রতিবছরের মতো এবার ও শীতের প্রকোপ অনেকটাই বেশি, আর এই শীতে এতিম ও গরীব ছাত্রদের শীতলাঘবে শীতবস্ত্র প্রদান করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মীনি মেহ্লা প্রু।
বৃহস্পতিবার রাতে বান্দরবান সদরের ইসলামিয়া হাফেজিয়া মাদরাসা ও মুসলিম এতিমখানার ছাত্রদের মধ্যে এই শীতবস্ত্র প্রদান করা হয়। এসময় এতিমখানার প্রায় অর্ধ শতাধিক এতিম ছাত্রদের মধ্যে শীতবস্ত্র হিসেবে প্রতিজনকে একটি করে কম্বল প্রদান করা হয়।
অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন, প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মীনি মেহ্লা প্রু। এসময় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ আলী হোসেন, ডনবক্সো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক সীমা দাস,এতিমখানার পরিচালক মো:আব্দুল সোবাহানসহ এতিম ছাত্ররা এবং বিভিন্ন সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্টানে বক্তারা সমাজের বিত্তবানদের সামার্থ্য অনুযায়ী শীতার্থদের শীতবস্ত্র প্রদানের আহবান জানান।
প্রসঙ্গত, শীতকাল শুরুর পরপরই বান্দরবানের দুর্গম ৩৩টি ইউনিয়নে সফর করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মীনি মেহ্লা প্রু এবং তিনি অসহায় ও গরীব জনসাধারণের পাশে থেকে প্রত্যেক অসহায় পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।