এত উন্নয়ন, আগে কি আপনারা দেখেছেন : প্রতিমন্ত্রী বীর বাহাদুর

সোলার প্যানেল বিতরণ করছেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর জনপ্রতিনিধিদের প্রশ্ন রেখে বলেন, আপনারা কি কখনো দেখেছেন ওই সুলতানপুর দিয়ে রাস্তা, রেইছার গোয়ালিয়াখোলায় ব্রীজ, রাজবিলাতে বিদ্যুৎ হবে এবং থানচি উপজেলায় আগে যাইতে লাগত চারদিন আর এখন মানুষ যাই আড়াই ঘণ্টায় । শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী তার নিজ বাসভবন সোলার প্যানেল বিতরণকালে এসব কথা বলেন ।
প্রতিমন্ত্রী আরো বলেন, ব্রিটিশ সরকার দুই শত বছর, পাকিস্তান সরকার ২৩ বছর , বাংলাদেশ স্বাধীনতা পরবর্তী ৪৬ বছর এর মধ্যে ২৩ বছরেও তো এত উন্নয়ন হয়নি । যা এই কয়েক বছরে করেছি । এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার সহ স্থানীয় জনপ্রতিনিধিরা ।
বীর বাহাদুর বলেন, এই সাত আট বছরে সরকার পাহাড়ে আবাসিক স্কুল, কলেজ , ব্রীজ, রাস্তাঘাট করে দিচ্ছে । অতীতের সরকার পাহাড়ের এত উন্নয়ন তো কখনি করেনি ।
এ সময় গ্রামীণ অবকাঠামো সংস্কার কর্মসূচীর আওতায় সদর উপজেলার ৫টি ইউনিয়নের (রাজবিলা, কুহালং, টংকাবতী, সুয়ালক ও সদর ইউনিয়ন) ৩৫১টি সোলার প্যানেল বিরতরণ করা হয় । শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও ব্যক্তিক পরিবারের মাঝে এসব সোলার প্যানেল বিতরণ করা হয় ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Ukeu Marma Marma বলেছেন

    আমরা এত উনয়ন চাই না
    আমরা চাই দেশের নিরাপতা

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।