এদের ধরিয়ে দিন

সিসি ক্যামরায় দুই মোটর সাইকেল চোর
সিসি ক্যামরায় দুই মোটর সাইকেল চোর
এরা ভদ্রবেশি মোটর সাইকেল চোর, এদের ধরিয়ে দিন। বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে ক্লোজ সার্কিট ক্যামরা স্থাপনের একদিন পরেই মোটর সাইকেল চুরির ঘটনা ধরা পড়ল সি সি ক্যামেরায়।জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এ ঘটনা ঘটে। দুজন যুবক মোটর সাইকেল নিয়ে চলে যাচ্ছে, আর তা ধরা পরে সিসি ক্যামরায়।
গাড়ীর মালিক এ্যাডভোকেট কাজী সালাউদ্দীন কাদের প্রিন্স জানান, সকালে অফিসে এসে গাড়ী বাইরে রেখে তিনি কাজ করছিলাম, দুপুরে বাসায় যাওয়ার জন্য বের হলে দেখি গাড়ী নেই।
সিসি ক্যামরায় দুই মোটর সাইকেল চোর
সিসি ক্যামরায় দুই মোটর সাইকেল চোর
তিনি আরো বলেন, আশে পাশে অনেক খোঁজ করার পর অবশেষে জেলা প্রশাসকের সি সি টিভির ফুটেজ চেক করলে সেখানে দেখা যায় দুইজন যুবক তার মোটর সাইকেল নিয়ে জেলা প্রশাসকের দ্বিতীয় গেইট দিয়ে বাস স্টেশনের দিকে নিয়ে যায়। এদিকে পুলিশ জানায়,সি সি টিভির ফুটেজ অস্পষ্ট হওয়ায় আসামী সনাক্ত করা এখনো সম্ভব হয়নি তবে অভিযান অব্যাহত রয়েছে । খুব শীঘ্রই চুরি যাওয়া মোটর সাইকেলসহ আসামীদের ধরতে সক্ষম হবো।
উল্লেখ্য, বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের নিরাপত্তার জন্য জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক গত সোমবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে ১৬টি সিসি ক্যামরা স্থাপন করেন আর একদিনের ব্যবধানে মোটর সাইকেল চুরির ঘটনা ধরা পড়ে ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Mijan Mejbah বলেছেন

    ধন্যবাদ জানাচ্ছি জেলা প্রশাসক মহোদয় কে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।