এপেক্স ক্লাবের উদ্যোগে হুইল চেয়ার-শিক্ষা সামগ্রী বিতরণ

Apex Club pic-12
এপেক্স ক্লাব অব বান্দরবানের উদ্যোগে ২৭৪ তম সভা, হুইল চেয়ার-শিক্ষা সামগ্রী,বৃক্ষরোপন ও চারা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুক্রবার সকাল ১১টায় বান্দরবান সাঙ্গু উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব বাংলাদেশ এর জাতীয় সভাপতি এপেক্সিয়ান এ্যাডভোকেট রেজাউল ইসলাম। এপেক্স ক্লাব অব বান্দরবানের ৯ম
সভাপতি এপেক্সিয়ান এ্যাডভোকেট জয়নাল আবেদীন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব বাংলাদেশ-৩ এর ডিস্ট্রিক গর্ভণর এপেক্সিয়ান এ্যাডভোকেট মীর ফেরদৌস আলম,বান্দরবানের প্রতিষ্ঠাতা সভাপতি এপেক্সিয়ান মোঃ হাবিবুর রহমান,এপেক্স ক্লাব অব বান্দরবানের-২০১৩ সনের সভাপতি এপে.মোঃ নুরুল আমিন চৌধূরী আরমান,এপেঃক্লাব অব বান্দরবানের-২০১৬এর
সেক্রেটারী এন্ড ডি.এন এডিটর এপঃ মোজাম্মেল হক,পার্বত্য জেলা পরিষদের সদস্য এপেক্সিয়ান ফিলিপ ত্রিপুরা,এপেক্সিয়ান ও বান্দরবান পৌরসভার মহিলা কাউন্সিলর সালেহা বেগম।
এছাড়াও অনুষ্ঠানে অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সাঙ্গু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমান আলী,রেইছা ইউনিয়ন পরিষদের নতুন সদস্য এপেক্সিয়ান মোঃ নুরন্নবী,এপেঃ-সানজিদা আক্তার,এপেঃ রোকেয়া বেগম প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে এপেক্স ক্লাব বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সিয়ান এ্যাডভোকেট রেজাউল ইসলাম বলেন,সেবা,সুনাগরিক্ত ও সৌহার্দ্যের মূল মন্ত্রে দীক্ষিত হয়ে এপেক্সিয়ানগণ সমাজের অপেক্ষাকৃত পিছিয়ে পড়াদের সহায়তার জন্য কাজ করে যাচ্ছে।
এসময় অনুষ্টানে বান্দরবান সদর উপজেলার ৩জন প্রতিবন্ধিকে ৩টি হুইল চেয়ার,গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে স্কুল ব্যাগ,শিক্ষা সামগ্রী বিতরণ,বিদ্যালয়ের আঙ্গিনায় বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ করেন আয়োজকেরা।

আরও পড়ুন
Loading...