এপেক্স ক্লাব অব বান্দরবানের ১১তম পালাবদল

এপেক্স অব বান্দরবান ও এপেক্স অব সাঙ্গুর ১১ তম সদস্য পালাবদল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় বান্দরবান সদর উপজেলা পরিষদের মিলনায়তনে এই পালাবদল অনুষ্ঠানের আয়োজন করা হয়। বান্দরবান এপেক্স ক্লাবের চেয়ারম্যান কামাল পাশার সভাপতিত্বে ১১তম সদস্য পালা বদল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আলম।
এই সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা শারমিন আক্তার, গর্ভনর এপেক্সিয়ান সাইফুদ্দিন মোহাম্মদ হাসান আলী, এপেক্সিয়ান নুরুল আমিন চৌধুরী আরমান, এপেক্সিয়ান অলক দাশ গুপ্ত, এপেক্স ক্লাব অব বান্দরবান প্রেসিডেন্ট ১৭ এপেক্সিয়ান মো. জহির উদ্দিন চৌধুরী বাবর, এপেক্স ক্লাব অব সাঙ্গুর প্রেসিডেন্ট ওমর ফারুক রাশেদ, এপেক্সিয়ান হাবিবুর রহমান ভুইয়া, এপেক্সিয়ান তৈয়বুর রহমান চৌধুরী, এপেক্সিয়ান মো. মামুন চৌধুরী, এপেক্সিয়ান গোলাম মোস্তফা তাজ, এপেক্সিয়ান মো. মোজাম্মেল হক লিটন, এপেক্সিয়ান দিলীপ কুমার নাথ, এপেক্সিয়ান সানজিদা আক্তার, এপেক্সিয়ান আবুল কালাম আজাদ, এপেক্সিয়ান এস.এম রমজানুল ইসলাম, এপেক্সিয়ান মো. মোজ্জাফর আহমদ, এপেক্সিয়ান আব্দুল আজিজ, এপেক্সিয়ান নি নি প্রু মারমা, এপেক্সিয়ান অমিও কুমার দাশ, এপেক্সিয়ান ডা. এটিএম ইমরান, এপেক্সিয়ান শাহাদৎ হোসেন, এপেক্সিয়ান জাহাঙ্গীর হোসেন, এপেক্সিয়ান জয়নুল আবেদীন ভুইয়া, এপেক্সিয়ান মো.জসিম উদ্দিন, এপেক্সিয়ান মো.হাবিবুর রহমান, এপেক্স ক্লাব অব নীলাচলের সভাপতি মোহাম্মদ আব্দুল মোমেন চৌধুরী, সাধারণ সম্পাদক রোকেয়া চৌধুরী, ক্লাব সার্ভিস মোহাম্মদ ফরহাদ হোসেন র্মাশাল, জিহান জাহান, বান্দরবান পৌরসভার (৪,৫,৬) ওয়ার্ড পৌর মহিলা কাউন্সিলর এবং বান্দরবান সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সালেহা বেগম, রতন চৌধুরী, আবছার উদ্দিন, রিয়াজ উদ্দিনসহ আরো অনেকে।
অনুষ্ঠানে বক্তারা বলেন এপেক্সিয়ানরা সেবা ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাচ্ছে তাই এপেক্স ক্লাবের সকল সদস্যবৃন্দকে প্রধান অতিথি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং সদ্য নির্বাচিত সভাপতি অলক দাশ গুপ্তকে এপেক্স ক্লাবের ২০১৮ সালের দায়িত্ব বুঝিয়ে দিয়ে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।