এবার পার্বত্য মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা খলিলসহ ৩ জন করোনায় আক্রান্ত

এবার বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সংস্পর্শে থাকা মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা খলিলুর রহমান সোহাগসহ ৩ জনের করোনা সনাক্ত হয়েছে। অন্য দুজন হলেন, জেলার মহিলা আওয়ামী লীগ নেত্রী এমে চিং মার্মা ও গৃহ পরিচারক থোয়াইংচ প্রু।

জেলার সিভিল সার্জন ডা.অংসুই প্রু পাহাড়বার্তাকে জানান, গত বৃহষ্পতিবার তাদের সবার নমুনা কক্সবাজার মেডিকেল কলেজে পাঠানো হয়েছিলো। আজ রবিবার আসা রিপোর্টে এই তিন জনের পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে, তাদের আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

পার্বত্য মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা খলিলুর রহমান পাহাড়বার্তাকে বলেন, আমি করোনায় আক্রান্ত, পরিবারের সবাই চিন্তা করছে, সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে সুস্থ হয়ে ফিরতে পারি।

অন্যদিকে পার্বত্য মন্ত্রীর সংস্পর্শে থাকায় মন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরীকে নমুনা পরিক্ষার জন্য বলা হয় বলে পাহাড়বার্তা’কে জানান সাদেক হোসেন চৌধুরী। তিনি আরো জানান, কাল সোমবার করোনা পরিক্ষার জন্য নমুনা প্রদান করবেন।

প্রসঙ্গত, আজ রবিবার সকাল ১১টা ১০ মিনিটে সামরিক হেলিকপ্টার যোগে বান্দরবান সেনা জোন থেকে ঢাকায় নিয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করানো হয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।