পিস্তলসহ জেএসএসের কালেক্টর আটক

রাঙ্গামাটি শহরের আসামবস্তি এলাকা থেকে এবার পিস্তলসহ আফজাল হোসেন (৫২) নামের জেএসএসের এক কালেক্টরকে আটক করেছে যৌথবাহিনী। মঙ্গলবার দুপুরে আসামবস্তি এলাকার আলতাফ মিয়া পাহাড় থেকে তাকে আটক করা হয়।
যৌথবাহিনীর সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আসামবস্তি এলাকার আলতাফ মিয়ার পাহাড়ে অভিযান চালায় যৌথবাহিনী। এসময় যৌথবাহিনীর উপস্থিতি ঠের পেয়ে আফজাল হোসেন তাঁর বাড়ির পিছনে হ্রদের পানিতে লাফ দেয়। যৌথবাহিনীর সদস্যরা তাকে হ্রদের পানি থেকে আটক করতে সমর্থ হন। এসময় তার কাছ থেকে ১টি পিস্তল, নগদ টাকা, ৩টি মোবাইল উদ্ধার করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আফজাল হোসেন জানান, সে জেএসএসের চাঁদা কালেক্টর হিসেবে দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন ব্যবসায়ী, পণ্যবাহী গাড়ী, দোকানপাঠ ও কনস্ট্রাকশন কাজ হতে চাঁদা কালেকশন করতো। কলেকশনকৃত এসব অর্থ জেএসএসের চীফ কালেক্টর জ্ঞান শংক চাকমার কাছে হস্তান্তর করা হতো। চাঁদা কালেকশনের ৩০% অর্থ তাকে দেয়া হতো বলে আফজাল হোসেন জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার অনুপস্থিতিতে তার স্ত্রী খোদেজা বেগম ও ব্রাক্ষনটিলার ডেস্কি মিয়া চাঁদা কালেকশন করতো বলেও জানিয়েছেন আফজাল।
রাঙ্গামাটি কোতয়ালী থানার এস আই আব্দুর রহিম এ আটকের কথা স্বীকার করে বলেন, আটক আফজাল হোসেনকে থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।