এলাকাভিত্তিক পৌরকর নির্ধারণের প্রতিশ্রুতি দিলেন বিএনপি প্রার্থী ইব্রাহিম খলিল

খাগড়াছড়ি পৌরসভায় আর্থিক সামর্থ্য এবং এলাকা ভেদে পৌরকর নির্ধারণের প্রতিশ্রুতি দিয়েছেন বিএনপি মপ্রার্থী ইব্রাহিম খলিল। বেকারদের কর্মসংস্থানে যোগ্যতা ও মেধাভিত্তিক চাহিদা অনুযায়ী প্রশিক্ষণ এবং বিনিয়োগ নির্ভর সমাজ গঠনে ভূমিকা গ্রহণ এবং অসাম্প্রদায়িক পৌর এলাকা গড়তে দৃঢ় অবস্থানের জানান দিয়েছেন তিনি।

বিগত সময়ে ১০ বছরে পৌর সভার অভ্যন্তরীণ বিভিন্ন জায়গায় নাগরিকদের চাহিদা মতো উন্নয়নের বিপরীতে মেয়রের ইচ্ছে মতো বিভিন্ন উন্নয়ন এবং নিজের পছন্দের লোকদেও সুবিধা দেয়া অভিযোগও করেছেন বিএনপি প্রার্থী ইব্রাহিম খলিল।

আজ বৃহস্পতিবার দুপুরে কলাবাগানে বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। আহবান জানান।

এসময় বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা বিএনপি’র সা: সম্পাদক এম. এন. আফছার, সহ-সভাপতি মংসুথোয়াই চৌধুরী ও হেডম্যান ক্ষেত্রমোহন রোয়াজা, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, পৌর বিএনপি’র সভাপতি জহির আহম্মদ, জেলা যুবদলের সভাপতি মাহাবুবুল আলম সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সা: সম্পাদক নজরুল ইসলাম, দীঘিনালা উপজেলা বিএনপি’র সভাপতি মোশারফ হোসেন, পানছড়ি উপজেলা বিএনপি সভাপতি বেলাল হোসেন, জেলা ছাত্রদল সভাপতি শাহেদ সুমনসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইব্রাহিম খলিল বর্তমান পৌর মেয়র রফিকুল আলমকে ইঙ্গিত করে বিএনপি প্রার্থী বলেন, ব্যক্তি বিশেষ পৌরসভার উন্নয়নমূলক সকল কাজ নিয়ে যাচ্ছেন। এতে সাধারণ ঠিকাদাররা ক্ষতিগ্রস্থ হচ্ছেন। বিশেষ মহলের ইন্ধনে পৌর শহর এখন মাদকে সয়লাব। শহরের বাইরে এলাকাগুলোতে তেমন উন্নয়ন নেই। নির্বাচনে বিজয়ী হতে পারলে স্বচ্ছতা-জবাবদিহিতাসহ মাদকমুক্ত, জনবান্ধব আধুনিক পৌরসভা গড়া হবে বলে জানান তিনি।

তিনি ১৬ জানুয়ারির নির্বাচন যদি অবাধ-সুষ্ঠু ও প্রভাবমুক্ত হয় তাহলে নিজের জয়ের বিষয়েও প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, খাগড়াছড়ি পৌরসভার আসন্ন নির্বাচনে সবচেয়ে কম বয়সী এই প্রার্থী শিক্ষা-দীক্ষা যেমন অন্য প্রার্থীদের চেয়ে এগিয়ে তেমনি সর্বসাধারণের কাছেও তাঁর অন্যরকম গ্রহণযোগ্যতা রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।