ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করলেন দীপংকর তালুকদার এমপি

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন এবং পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন।

NewsDetails_03

এসময় তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এই সরকারের আমলে পার্বত্যঞ্চলে সবচেয়ে বেশি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় পার্বত্য এলাকার আনাচে কানাচে অভূতপূর্ব উন্নয়ন সাধন হয়েছে।

১০০নং ওয়াগ্গা মৌজার হেডম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি অরুন তালুকদারের সভাপতিত্বে এবং কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজন তনচংগ্যা ধনা এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, সদস্য অংসুই ছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে, কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন, রাঙামাটি শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এর নির্বাহী প্রকৌশলী বিজক চাকমা, কাপ্তাই থানার ওসি জসিম উদ্দীন, উপজেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহামুদ হাসান, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরনজীত তনচংগা, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবিমল তনচংগ্যা।

প্রসঙ্গত, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে ও রাঙ্গামাটি শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ২.৫ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবনটি নির্মাণ করা হয়।

আরও পড়ুন