ওরা চার ইভটিজার !

বান্দরবান শহরে স্কুলছাত্রীদের উত্ত্যক্তের দায়ে আটক চার কিশোর
বান্দরবান শহরে স্কুলছাত্রীদের উত্ত্যক্তের দায়ে চার কিশোরকে হাতেনাতে ধরে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আটকৃতরা হলো, বান্দরবান সরকারি কলেজের ছাত্র মিশন দে(১৮), বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র মোহাম্মদ শামীম(১৭), অভিজিৎ ধর ও অতনু চক্রবর্তী (১৭)। পুলিশ জানায়, বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে আজ মঙ্গলবার সকালে অভিযুক্তদের বিদ্যালয় গেইট থেকে আটক করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিচার করা হয় এবং অভিযুক্ত অতনু চক্রবর্তীকে ২হাজার টাকা ও মোহাম্মদ শামীম, মিশন দে ও অভিজিৎ ধরের কাছ থেকে এক হাজার টাকা সর্বমোট পাঁচহাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালত অভিযুক্তদের অভিভাবকদের ঘটনাস্থলে আসার জন্য খবর দেয় এবং তাদের কাছ থেকে মুচলেকা ও জরিমানা আদায় করে অভিযুক্তদের ম্ুিক্ত দেয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো:ইয়াছির আরাফাত,বিদ্যালয়ের শিক্ষক ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। সমাজ থেকে ইভটিজিং রোধ এবং অপরাধ প্রবণতা কমাতে আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান, বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো:ইয়াছির আরাফাত।

আরও পড়ুন
5 মন্তব্য
  1. MH Hasan বলেছেন

    Our pride of Bandarban

  2. Zonayed Hasan বলেছেন

    অপরাধীকে নয় অপরাধকে ঘৃণা করা দরকার।
    তাহলেই আমাদের সমাজে পরিবর্তন আসবে

    1. MH Hasan বলেছেন

      অপরাধ অপরাধীরা করে নিজে নিজে অপরাধ সংঘটিত হয় না ভাই…

    2. Mizanul Sohan বলেছেন
  3. Muni Chakma বলেছেন

    Haram jadader k jib ketay din

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।