কনসার্ট ফর হিউম্যানিটি !

খাগড়াছড়ি সরকারি কলেজের সম্মান চূড়ান্ত বর্ষের শিক্ষার্থী রাবেয়া আক্তারের চিকিৎসার তহবিল সংগ্রহের লক্ষ্যে ওপেন কনসার্ট
“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” আবারও প্রমাণ করেছে খাগড়াছড়ির একঝাঁক তরুণ। কিডনী রোগে আক্রান্ত খাগড়াছড়ি সরকারি কলেজের সম্মান চূড়ান্ত বর্ষের শিক্ষার্থী রাবেয়া আক্তারের চিকিৎসার ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে তহবিল সংগ্রহের লক্ষ্যে ওপেন কনসার্টের আয়োজন করে রুয়ার ও হেঙ্গর নামে দু’টি ব্যান্ড। শুক্রবার সন্ধ্যায় খাগড়াছড়ি পৌর টাউন হল প্রাঙ্গণে ওপেন কনসার্টে মানবতার জয়গান করে ব্যান্ড দলের সদস্যরা।
কনসার্ট দেখতে আসা তরুণ পার্থ ত্রিপুরা বলেন, কয়েকদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কনসার্টের বিষয়ে জানতে পায়। তখন থেকে ইচ্ছে ছিল কনসার্ট দেখার, বন্ধুরা মিলে এসেছি। কনসার্টের পাশাপাশি জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণ করতে পারায় ভাল লাগছে।
কামরুল হাসান নামে আরেকজন জানান, টাউন হল প্রাঙ্গণে গানের আওয়াজ শুনে ভিতরে প্রবেশ করে ব্যানারে দেখি মানবতার জন্য কনসার্ট হচ্ছে, নি:সন্দেহে এটি ভাল উদ্যোগ।
কনসার্ট আয়োজক কমিটির সদস্য মো: হেলাল জানান, সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে সমমনাদের নিয়ে ওপেন কনসার্টের আয়োজন করা হয়েছে। কনসার্টের প্রবেশ পথে দুইটি বুথ ছিল। বুথগুলোতে রাবেয়া আক্তার ও শীতার্ত মানুষদের পাশে দাঁড়াতে অনুদান দিয়েছেন অনেকে। তাদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা।
খাগড়াছড়ির জ্যেষ্ঠ সাংবাদিক প্রদীপ চৌধুরী বলেন, ওপেন কনসার্টের মধ্য দিয়ে তরুণরা মানবতার জয়গান করেছে। প্রশংসনীয় এমন উদ্যোগে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান করছি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।