কবাখালী ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে নলেজ-বারেক

NewsDetails_01

খাগড়াছড়ির দীঘিনালায় ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। এরইমধ্যে প্রতিক পেয়ে প্রচার প্রচারণা শুরু করেছে প্রার্থীরা৷ উপজেলার কবাখালী ইউপিতে এবার প্রার্থীতা করছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. বারেক। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মতে তার জনপ্রিয়তা রয়েছে ব্যাপক৷ অপরদিকে স্থানীয় আঞ্চলিক সংগঠনের নেতা নলেজ চাকমা (জ্ঞান) লড়ছেন আনারস প্রতীক নিয়ে৷ তার সমর্থকরা বলছেন তিনিও অনেক জনপ্রিয় ব্যক্তিত্ব৷

সেইসাথে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন আবদুল কাইয়ুম। তবে ভোটারদের চায়ের কাপের আড্ডায় তার নামে তেমন সাড়া মিলছেনা৷

NewsDetails_03

কবাখালীতে নৌকার সমর্থকরা জানান, ইউনিয়ন বাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত। অপরদিকে আনারসের সমর্থকদের দাবী সুষ্ঠু নির্বাচন হলে তাদের প্রার্থীর বিজয় সুনিশ্চিত।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. বারেক বলেন, কবাখালী বাসী স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবেন। (ইনশাআল্লাহ) সকলের দোয়া কামনা করছি।

স্বতন্ত্র প্রার্থী নলেজ চাকমা (জ্ঞান) বলেন, নির্বাচন সুষ্ঠু হলে কবাখালী বাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন আমি এ প্রত্যাশা করি৷ আমি জাতি-গোষ্ঠী, ধর্ম-বর্ন নির্বিশেষে সকলের দোয়া ও আশীর্বাদ চাই।

আরও পড়ুন