কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিএদের চাকুরী রাজস্ব করণের দাবীতে বান্দরবানে অবস্থান কর্মসূচী

বান্দরবানে কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিএদের চাকুরী রাজস্ব করণের দাবীতে অবস্থান কর্মসূচী
চাকুরী রাজস্ব করণের দাবীতে বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন (বিসিএইচসিপিএ) এর বান্দরবান সদর উপজেলা কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপির সদস্যরা অবস্থান কর্মসূচী পালন করেছে । এ উপলক্ষ্যে রবিবার সকাল সাড়ে ৯টায় বান্দরবান সদর উপজেলা কমিউনিটি ক্লিনিকের মাঠে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচীতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বেলক কুমার তঞ্চঙ্গ্যা।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (বিসিএইচসিপিএ) এসোসিয়েশন বান্দরবানের সাধারণ সম্পাদক উচসিং মারমা, সহ-সভাপতি সাচিংনু মারমা, সদস্য আবুসে মারমা ও কোষাধ্যক্ষ শান্তা দাশ, সিং মে উ মারমা সহ সংগঠনের সকল সদস্যরা।
এসময় তারা বলেন, আগামী ২৩শে জানুয়ারী তারিখ একই দাবীতে তারা স্ব স্ব সিভিল সার্জন কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী ও সিভিল সার্জন, জেলা প্রশাসক ও জেলা পরিষদ চেয়ারম্যানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি পেশ করবেন। এছাড়া ২৪,২৫ ও ২৬ জানুয়ারী তারিখ কর্মবিরতি চলবে ও এরমধ্যে দাবী মানা না হলে আগামী ২৭শে জানুয়ারী তারিখ জাতীয় প্রেস ক্লাবের সামনে কর্মসূচী পালন এবং তারপরও দাবী মানা না হলে ১লা ফেব্রুয়ারী থেকে রাজস্ব করণের একদফা দাবী বাস্তবায়ণ না হওয়া পর্যন্ত আমরণ অনশন শুরু করবেন বলে জানান তারা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।