কমিটি বাতিলের দাবীতে ঢাকায় মানববন্ধন করলো বান্দরবান বিএনপি’র একাংশ


ঢাকায় বিএনপির গুলশান কার্যালয়ে জেলা বিএনপির নেতারা মানববন্ধন করেন
“বান্দরবান বিএনপিকে বাচাঁন” এই দাবী নিয়ে ঢাকায় মানববন্ধন করেছে বান্দরবান জেলা বিএনপির একাংশ। আজ সন্ধ্যায় ঢাকায় বিএনপির গুলশান কার্যালয়ে সামনে বিএনপির নেতারা এই মানববন্ধন করেন। “কেন্দ্র অনুমোদিত ৯৮৩জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটে বান্দরবান জেলা বিএনপির কমিটি চাই” অবহেলিত তৃনমূল এর নেতাকর্মী ও জেলা বিএনপি’র ব্যানারে এই মানববন্ধন করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ২ মার্চ বান্দরবান জেলা বিএনপি সভাপতি হিসেবে সাবেক এমপি মাম্যাচিং, সাধারণ সম্পাদক হিসেবে মো. জাবেদ রেজাকে মনোনীত করে বিএনপি’র আংশিক কমিটি ঘোষণা করা হয়। এরপর থেকে জেলার বিভিন্ন উপজেলার বিএনপির একাংশের নেতারা বর্তমান বিএনপির কমিটিকে অনাস্থা জ্ঞাপন করেন। আর এর ধারাবাহিতার অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) কেন্দ্রিয় কার্যালয়ের সামনে আজ মানববন্ধন করা হয়।
ঢাকায় বিএনপির গুলশান কার্যালয়ে জেলা বিএনপির নেতারা মানববন্ধন করেন
এসময় জেলা বিএনপির সাবেক সভাপতি সাচিং প্রু জেরী, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুস,আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু মার্মা, জেলা সেচ্ছাসেবক দলের বহিস্কৃত নেতা জাহাঙ্গীর আলমসহ অনেকে উপস্থিত ছিলেন। মানববন্ধনে জেলার বিভিন্ন উপজেলার বিএনপির সহযোগী সংগঠনের ৪ শতাধিক নেতাকর্মী অংশগ্রহন করেন।
এই ব্যাপারে বান্দরবান জেলা সেচ্ছাসেবক দলের সাবেক নেতা জাহাঙ্গীর আলম পাহাড়বার্তাকে বলেন, আমরা আমাদের দাবী নিয়ে গুলশান কার্যালয়ের সামনে মানববন্ধন করেছি, এখানে ৫শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।