কম খরচে এখন নীলগিরিতে ভ্রমণ

NewsDetails_01

বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকদের বিনোদনের জন্য চালু হলো ট্যুরিস্ট বাস । এই সার্ভিসের মাধ্যমে এখন থেকে বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকরা জেলা সদর থেকে নীলগিরী পর্যন্ত ভ্রমণ করতে পারবেন ।

বৃহস্পতিবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে হোটেল হিলভিউ এর ট্যুরিস্ট বাসের শুভ উদ্বোধন করেন। এরপরপরই ট্যুরিস্ট বাস সাভিস এর উদ্বোধন উপলক্ষে হোটেল হিলভিউ এর কনফারেন্স রুমে আয়োজন করা হয় এক উদ্বোধনী অনুষ্ঠানের।

NewsDetails_03

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, পর্যটন জেলা বান্দরবান আজ থেকে আরো এক ধাপ এগিয়ে গেল। বান্দরবানে এখন থেকে পর্যটকরা এসি ও নন এসি ২ টি বাসের মাধ্যমে জেলার সকল বিনোদন কেন্দ্রে ভ্রমণ করতে পারবে আর এই বাস ভ্রমণে পর্যটকেরা যেমন নিরাপত্তা পাবে তেমনি পাবে স্বল্পমুল্যে ভ্রমণের সুযোগ ।

অনুষ্ঠানে এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক মো:দ াউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি আবদুল কুদ্দুছসহ বান্দরবানের বিভিন্ন শ্রমিক-মালিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

হোটেলের নিজস্ব ব্যবস্থাপনায় পরিচালিত এই বাস এখন থেকে প্রতিদিন সকালে পর্যটকদের নিয়ে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র নীলগীরির উদ্দেশ্যে হোটেল ছাড়বে এবং যাত্রা পথে শৈল প্রপাত, চিম্বুক পাহাড়সহ বিভিন্ন বিনোদন কেন্দ্র ভ্রমণ শেষে আবার বিকেলে বান্দরবান ফেরত আসবে।

আরও পড়ুন