করোনার ২য় ধাপ মোকাবেলায় বান্দরবানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

বান্দরবানে করোনার ২য় ধাপ মোকাবেলায় মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে ।

মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে বান্দরবানের জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন স্থানে জনসাধারণ কে সচেতনতা বৃদ্ধির লক্ষে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী এবং নেজারত ডেপুটি কালেক্টর মো. জাকির হোসাইন।

এসময় ভ্রাম্যমান আদালতের অভিযানে বাসস্টেশন,বালাঘাটা বাজারবান্দরবানবাজার,হাফেজঘোনা,ট্রাফিক মোড় সহ শহরের বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা।

অভিযানে বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে মাস্ক ব্যবহার না করা,স্বাস্থ্যবিধি না মেনে সড়কে চলাচল করাসহ কয়েকটি অপরাধে মামলা দেয়া হয় এবং জরিমানাও আদায় করা হয়।

এসময় বান্দরবান জেলা প্রশাসনের সহকারী কমিশনার রতন কুমার অধিকারী বলেন, বান্দরবানের জনসাধারণ কে করোনা ২য় ধাপ থেকে রক্ষা করা এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিদিন বান্দরবান জেলা প্রশাসনের পক্ষে থেকে ৪টি মোবাইল টিম সার্বক্ষিণ মাঠে রয়েছে। মোবাইল কোর্টের মাধ্যমে আমরা সাধারণ মানুষ ও গাড়ি চালক এবং যাত্রীদের মাস্ক ব্যবহারের জন্য সচেতনতা বৃদ্ধির করছি ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।