করোনায় আক্রান্ত পার্বত্য মন্ত্রীর সুস্থতা কামনা করলেন রাঙামাটির নেতারা

করোনা আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সুস্থতা কামনা করেছেন রাঙামা‌টি জেলার সাংসদ সদস্যসহ রাজনৈতিক নেতারা।

পার্বত্যমন্ত্রীর রোগ মুক্তি কামনা করেন সাংসদ সদস্য দীপংকর তালুকদার,জেলা প‌রিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি জেলা আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, পৌর মেয়র আকবর হো‌সেন চৌধুরী ও সদর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমানসহ অনেকে।

এসময় তারা পার্বত্য মন্ত্রীর পরিবারের পাশে থেকে মন্ত্রীর রোগমুক্তি কামনা করে বলেন, আমরা বিশ্বাস করি তিনি করোনাকে পরাজিত করে দ্রুত আরোগ্য লাভ করবেন। ফের জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করবেন এবং আগের মতো দেশে ও দশের সেবা করবেন।

আজ র‌বিবার (৭ জুন) ব্য‌ক্তিগত কর্মকর্তার মাধ্যমে বিবৃতি ও নিজেদের ফেসবুক আইডিতে তারা পার্বত্য মন্ত্রীর সুস্থতা কামনা করেন।

পার্বত্য মন্ত্রীর সুস্থতা কামনা করে‌ স্থানীয় সাংসদ দীপংকর তালুকদার বলেন, সৃ‌ষ্টিকর্তার কাছে দোয়া করছি তি‌নি যেন দ্রুত সুস্থ হয়ে উ‌ঠেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুছা মাতব্বর বলেন, পার্বত্যবাসীর দোয়া আর ভালোবাসায় মহামারী করোনা রোগ হতে দ্রুত শারীরিক ভাবে সুস্থ হয়ে উঠবেন আমাদের প্রিয় পার্বত্য মন্ত্রী। সৃষ্টিকর্তার কাছে তার রোগ মুক্তির কামনায় প্রার্থনা জানাচ্ছি।

জেলা প‌রিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা জানান,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী জননেতা বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় দ্রুত সুস্থ হ‌য়ে উঠুক এই কামনা ক‌রি।

সদর উপজেলা প‌রিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান বলেন, তিন পার্বত্য জেলার আলোর প্রদীপ পার্বত্য মন্ত্রী জননেতা বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় করোনা আক্রান্ত শুনে ব্য‌থিত হয়েছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন এমন মানবতার ফেরিওয়ালাকে যেন তিন পার্বত্যবাসীর দোয়া আর ভালোবাসায় করোনা রোগ থেকে হেফাজত করেন। মহান আল্লাহ কাছে পার্বত্যবাসীর অভিভাবককের শারীরিক সুস্থতা এবং করোনা রোগ থেকে দ্রুত মুক্তি কামনা কর‌ছি।

‌পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, বান্দরবান জেলার গণমানুষের নেতা এবং পার্বত্য মন্ত্রী জননেতা বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় করোনা রোগে আক্রান্ত হয়েছেন। মহামারী মরণব্যাধি করোনা রোগ হতে দ্রুত শারীরিকভাবে সুস্থ হয়ে উঠেন, সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি।

মন্ত্রী বীর বাহাদুরের সুস্থতা কামনা করেছেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ। কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী এবং সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল পাহাড়বার্তা বরাবরে পাঠানো এক বিবৃতিতে জানান, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর করোনা আক্রান্ত হওয়ায় আমরা গভীরভাবে দুঃখ প্রকাশ করছি এবং সেই সাথে তাঁর দ্রুত সুস্থতা কামনা করছি। বিবৃতিতে তারা জানান,পার্বত্য মন্ত্রী সুস্থ হয়ে আবারোও জনগনের সেবায় নিজেকে উৎসর্গ করবেন।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’কে উন্নত চিকিৎসার জন্য আজ রোববার (৭জুন) বান্দরবান সেনা জোন থেকে সেনাবাহিনীর হেলিকপ্টার যোগে সকাল ১১টা ১০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়, সেখানেই তিনি চিকিৎসাধীন আছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।