করোনায় আক্রান্ত রাঙামা‌টি সদর উপজেলা চেয়ারম্যান রোমান

করোনাকালীন সাধারন জনগ‌ণের দৌড়গোড়ায় সেবা প্রদান করতে গিয়ে অবশেষে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ‌মোঃ শহীদুজ্জামান মহসীন রোমান করোনায় আক্রান্ত হয়েছেন। আজ শুক্রবার (১৭ জুলাই) সকালে তার করোনা পজিটিভ হওয়ার কথা নিশ্চিত করেছেন ‌সি‌ভিল সার্জন অফিসের করোনা ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল।

ডাঃ মোস্তফা কামাল জানান, গত ২৪ ঘণ্টায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ নতুন আরও ২৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৯৫ জনে। নতুন করে আক্রান্তদের ম‌ধ্যে রাঙামা‌টি সদরে ২০ জন, কাপ্তাই‌য়ে ২জন, জুরাছড়ি‌তে ২ জন, বরকলে ১জন ও রাজস্থলির ১ জন।

জানা গে‌ছে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীনের কয়েকদিন ধরেই ঠান্ডা, কাশি ও জ্বর ছিল। এ জন্যই তিনি ১৫ জুন করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন। শুক্রবার তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। বর্তমানে তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থ আছেন।

প্রসঙ্গত,করোনার শুরু থেকে সাধারন জনগ‌ণের সেবায় বিরামহীনভাবে ‌চেয়ারম্যান রোমান নিজেকে নিয়োজিত রাখেন। ওই সময়ে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে নগদ অর্থসহ ত্রান সামগ্রী বিতরণ করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।