করোনায় মারা গেলেন আলীকদমের কৃষি ব্যাংক কর্মকর্তা

রিপোর্ট আসা ও মৃত্যুর ব্যবধান মাত্র ১ ঘন্টা

পজেটিভ রিপোর্ট আসার ১ ঘন্টার ব্যবধানে করোনায় মারা গেলেন বান্দরবানের আলীকদম উপজেলার কৃষি ব্যাংক কর্মকর্তা আমিরুল আজীজ। বাঁচার জন্য আপ্রাণ চেষ্টা করেও বাঁচতে পারেননি তিনি।

শনিবার (৬ জুন) ১১ টার সময় চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের আইসিইউতে তিনি মারা যান। আমিরুল আজীজের বাড়ী চকরিয়া হারবাং হলেও দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে চট্টগ্রাম বসবাস করছেন। আমিরুল আজিজের স্ত্রী ও দুই ছেলে রয়েছে। বর্তমানে পরিবারের সবাই হোম কোয়ারান্টাইনে আছে বলে জানায় সহকর্মীরা।

পারিবারিক সূত্রে জানা গেছে, আজ সকাল ১০ টার দিকে আলীকদম কৃষি ব্যাংকের কর্মকর্তা আমিরুল আজীজ এর করোনা রিপোর্ট পজেটিভ আসে, এর একঘন্টার ব্যবধানে সকাল ১১ টায় তিনি মৃত্যুবরণ করেন। আর এই ঘটনার খবর জানাজানি হলে আলীকদমে আতংক ছড়িয়ে পড়ে।

আলীকদম কৃষি ব্যাংকের ম্যানেজার বদিউল আলম জানান,আমিরুল আজীজ গত ১৯ মে ঈদের ছুটিতে চট্টগ্রাম পরিবারের সাথে ঈদ কাটাতে আলীকদম কর্মস্থল ত্যাগ করেন। গত ২৯ মে আমিরুল আজীজ কাশি ও জ্বরে আক্রান্ত হয়। পরে পরিচিত চিকিৎসকের চিকিৎসা নেন এবং সেই সময় করোনা পরীক্ষা ছাড়া সব পরীক্ষা করা হয় ঐ চিকিৎসকের তত্বাবধানে।

তিনি আরও জানান, আমিরুল আজীজের অবস্থার অবনতি হলে গত ৪ জুন আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি হয় এবং আইসিইউতেই তিনি মারা যান।

উল্লেখ্য, আমিরুল আজীজ প্রায় তিন বছর ধরে জেলার আলীকদম কৃষি ব্যাংকের কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

আরও পড়ুন
Loading...